1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযানে ইয়াবাসহ ২ জন আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মলম ও অজ্ঞান পার্টির ৩ সদস্য আটক মাগুরায় প্রতারণার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক প্রধান শিক্ষক! কেমন আছে দৌলতদিয়ার যৌনকর্মীরা অবাঞ্ছিত উপাচার্যের’ সাথে আলোচনায় বসবেন না কুবি শিক্ষকরা চৌদ্দগ্রামে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারী ও প্রবাসী সহ আহত ৩ যৌনকর্মি সন্তানদের নিয়ে কে কে এস আয়োজনে চিত্র প্রদর্শনী শুরু হয়েছে ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন

চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযানে ইয়াবাসহ ২ জন আটক

চন্দনাইশ(চট্টগ্রাম)প্রতিনিধিঃ এস.এম.জাকির।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩
  • ১০০ বার

চট্টগ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে ২ হাজার ৫০০ পিচ ইয়াবা বড়িসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ।
গতকাল বুধবার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ পৌরসভা গাছবাড়ীয়া এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় কক্সবাজার দিক থেকে ঢাকাগামী যাত্রীবাহি সেন্টমার্টিন বাস, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫-৭৫৯৫ ‌এর যাত্রী কক্সবাজার, উখিয়া, বালুখালী এলাকার মো. সেলিম’কে (২১), ১ হাজার ৫০০ পিচ ইয়াবা বড়ি, ঢাকাগামী যাত্রীবাহি স্বাধীন ট্রাভেলস বাস, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৩-২০০৬ ‌এর যাত্রী কুমিল্লা, কোতয়ালী, ছোটরা এলাকার মো. সামশুল হককে (৬০), ১ হাজার পিচ ইয়াবা বড়িসহ আটক করা হয়।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেছেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে, আসামিদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম