1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে আ.লীগ-বিএনপির সংঘর্ষে ক্ষতিগ্রস্তদের সড়ক অবরোধ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

লালমনিরহাটে আ.লীগ-বিএনপির সংঘর্ষে ক্ষতিগ্রস্তদের সড়ক অবরোধ

লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৬ বার

লালমনিরহাটে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ক্ষতিপূরণের দাবিতে সড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

রোববার ১২ ফেব্রুয়ারি দুপুরে লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর বড়বাড়ি সড়ক অবরোধ করে এ প্রতিবাদ সমাবেশ করেন তারা।

এর আগে শনিবার ১১ ফেব্রুয়ারি বিকেলে মহেন্দ্রনগর বুড়ির বাজারে মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপির পদযাত্রা ও আওয়ামী লীগের শান্তি সমাবেশ কর্মসূচি নিয়ে ২ দলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া-ভাঙচুর-অগ্নিসংযোগ সহ সংঘর্ষের ঘটনা ঘটে।

অবরোধকারী ব্যবসায়ীরা জানান, লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজারে পদযাত্রা বের করে ইউনিয়ন বিএনপি। এ সময় একই ইউনিয়নের আওয়ামী লীগ নেতাকর্মীরা শান্তি সমাবেশের নামে মিছিল বের করে। এতে ২ দলের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধে।সেই সংঘর্ষে মহেন্দ্রনগর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তাহমেদুর রহমান বিপ্লবসহ অনেকে আহত হয়েছেন।

এসময় বেশ কিছু দোকান ভাঙচুর করা হয় ও উভয় দলের অন্তত ২০ নেতাকর্মী আহত হন। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয় বলে দাবি করেন ব্যবসায়ীরা।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা তাদের ক্ষতিপূরনের দাবিতে এদিন ১২ ফেব্রুয়ারি রোববার বুড়িরবাজারে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করে বড়বাড়ি-মহেন্দ্রনগর সড়কটি অবরোধ করে। ব্যারিকেড দিয়ে করা তাদের ২ ঘণ্টার অবরোধে সড়কের ২ পাশে বেশ কিছু যানবাহন আটকা পড়ে।

খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ীদের ক্ষতিপূরণ ও হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন ব্যবসায়ীরা।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সেলুন ব্যবসায়ী নরসুন্দর রফিকুল ইসলাম, কম্পিউটার ব্যবসায়ী মাহবুব আলম, দোকানদার শফিকুল ইসলাম ও পান সুপারী বিক্রেতা মিনাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম