1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঘুমিয়েই দায়িত্ব পালন করছেন ষ্টেশন মাস্টার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ঘুমিয়েই দায়িত্ব পালন করছেন ষ্টেশন মাস্টার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ১৯৮ বার

সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর এক্সপ্রেস উল্লাপাড়া স্টেশনের পূর্বে ৯টি বগি লাইনচ্যুত হয়ে ইঞ্জিনসহ তিনটি বগিতে আগুন ধরে যায়।

এ ঘটনার পর উল্লাপাড়া সহকারি স্টেশন মাস্টারের কর্তব্যরত অবস্থায় অফিসে ঘুমিয়ে থাকার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সেই ভাইরাল হওয়া ছবিটিকে ঘিরে অনেকের মনে সৃষ্টি হয়েছে নানা প্রশ্ন।

বৃহস্পতিবার রাত থেকে ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যায় উল্লাপাড়া সহকারী স্টেশন মাস্টার মো. রফিকুল ইসলাম কর্তব্যরত অবস্থায় তার অফিস রুমে টেবিলের উপরে ঘুমিয়ে আছেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ভাইরাল হওয়ার পর থেকে বিভিন্ন জন স্টেশন মাস্টারের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। তারা বলেছেন এ ভাবে যদি স্টেশন মাস্টার কর্তব্যরত অবস্থায় ঘুমিয়ে যদি থাকে তাহলে যে কোন সময় এর চেয়ে আরো বড় কোন ট্রেন দুর্ঘটনা ঘটতে পারে।

এখন অনেকের মনে প্রশ্ন জেগেছে ভাইরাল হওয়া একটি ছবিটি নিয়ে, ঘড়িতে যে সময় দেখা যাচ্ছে তা কি ট্রেন দুর্ঘটনার সময়কার নাকি তারও অনেক আগে না পরে তোলা হয়েছে।

এ বিষয়ে সহকারী স্টেশন মাস্টার মো. রফিকুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, যে ছবিটি ভাইরাল হয়েছে তা ট্রেন দুর্ঘটনার পরের দিন শুক্রবার ভোরের দিকে তোলা হতে পারে।

কারণ সারা রাত ডিউটি করার পর সকালে ঘুমিয়ে পরেছিলাম। ওই সময় হয়তো কেউ ছবিটি তুলেছে। তাছাড়া কর্তব্যরত অবস্থায় তার রুমে টেবিলের উপরে ঘুমিয়ে থাকা ভাইরাল হওয়া ছবি তারেই বলে স্বীকার করেছেন।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় উল্লাপাড়া সহকারী স্টেশন মাস্টার মো. রফিকুল ইসলাম যখন ঘুমিয়ে ছিলেন সে সময় একটি ছবিতে ঘড়িতে বাজে ২টা তিন মিনিট এবং ছবিটি ভাইরাল হয় বৃহস্পতিবার রাত ৯টা বেজে ৪৫ মিনিটে। কিন্তু স্টেশন মাস্টার বলছে ছবিটি ট্রেন দুর্ঘটনার পরেরদিন শুক্রবারের তোলা হতে পারে। অথচ ছবিটি ভাইরাল হয়েছে বৃহস্পতিবার ,সে বিষয়ে জানতে চাইলে তিনি কোন সদুত্তর দিতে পারেনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম