1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঘুমিয়েই দায়িত্ব পালন করছেন ষ্টেশন মাস্টার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মীরসরাইয়ের মায়ানীতে শেখ রাসেলের জন্মদিন পালিত পটুয়াখালীতে প্রেমে রাজি না হওয়ায় কলেজ ছাত্রকে অপহরণ করে জোরপূর্ব বিয়ে শেখ রাসেল আত্মবিশ্বাস ও অনুপ্রেরণার উৎস : এম এ সালাম আশুলিয়ায় শেখ রাসেলের জন্মদিন পালিত নবীনগরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মেঘনা ফুটবল একাদশ চ‍্যাম্পিয়ন আনোয়ারায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত বিএসএমএমইউতে শেখ রাসেল শিশু ক্যান্সারে সারভাইবার গ্যালারি উদ্বোধন নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে ৫৮তম শেখ রাসেল দিবস পালন ও পুরস্কার বিতরণ আগামী ২৪ নভেম্বর শুরু হবে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের এসএসসির প্রি-টেস্ট কৃমি সপ্তাহে চট্টগ্রামের ২৮ লাখ শিশু-কিশোর খাবে কৃমিনাশক ওষুধ

ঘুমিয়েই দায়িত্ব পালন করছেন ষ্টেশন মাস্টার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ৫৩ বার

সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর এক্সপ্রেস উল্লাপাড়া স্টেশনের পূর্বে ৯টি বগি লাইনচ্যুত হয়ে ইঞ্জিনসহ তিনটি বগিতে আগুন ধরে যায়।

এ ঘটনার পর উল্লাপাড়া সহকারি স্টেশন মাস্টারের কর্তব্যরত অবস্থায় অফিসে ঘুমিয়ে থাকার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সেই ভাইরাল হওয়া ছবিটিকে ঘিরে অনেকের মনে সৃষ্টি হয়েছে নানা প্রশ্ন।

বৃহস্পতিবার রাত থেকে ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যায় উল্লাপাড়া সহকারী স্টেশন মাস্টার মো. রফিকুল ইসলাম কর্তব্যরত অবস্থায় তার অফিস রুমে টেবিলের উপরে ঘুমিয়ে আছেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ভাইরাল হওয়ার পর থেকে বিভিন্ন জন স্টেশন মাস্টারের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। তারা বলেছেন এ ভাবে যদি স্টেশন মাস্টার কর্তব্যরত অবস্থায় ঘুমিয়ে যদি থাকে তাহলে যে কোন সময় এর চেয়ে আরো বড় কোন ট্রেন দুর্ঘটনা ঘটতে পারে।

এখন অনেকের মনে প্রশ্ন জেগেছে ভাইরাল হওয়া একটি ছবিটি নিয়ে, ঘড়িতে যে সময় দেখা যাচ্ছে তা কি ট্রেন দুর্ঘটনার সময়কার নাকি তারও অনেক আগে না পরে তোলা হয়েছে।

এ বিষয়ে সহকারী স্টেশন মাস্টার মো. রফিকুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, যে ছবিটি ভাইরাল হয়েছে তা ট্রেন দুর্ঘটনার পরের দিন শুক্রবার ভোরের দিকে তোলা হতে পারে।

কারণ সারা রাত ডিউটি করার পর সকালে ঘুমিয়ে পরেছিলাম। ওই সময় হয়তো কেউ ছবিটি তুলেছে। তাছাড়া কর্তব্যরত অবস্থায় তার রুমে টেবিলের উপরে ঘুমিয়ে থাকা ভাইরাল হওয়া ছবি তারেই বলে স্বীকার করেছেন।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় উল্লাপাড়া সহকারী স্টেশন মাস্টার মো. রফিকুল ইসলাম যখন ঘুমিয়ে ছিলেন সে সময় একটি ছবিতে ঘড়িতে বাজে ২টা তিন মিনিট এবং ছবিটি ভাইরাল হয় বৃহস্পতিবার রাত ৯টা বেজে ৪৫ মিনিটে। কিন্তু স্টেশন মাস্টার বলছে ছবিটি ট্রেন দুর্ঘটনার পরেরদিন শুক্রবারের তোলা হতে পারে। অথচ ছবিটি ভাইরাল হয়েছে বৃহস্পতিবার ,সে বিষয়ে জানতে চাইলে তিনি কোন সদুত্তর দিতে পারেনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম