1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চালকের মুখে পোড়া মবিল, রক্ষা পাচ্ছে না ব্যক্তিগত গাড়িও - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

চালকের মুখে পোড়া মবিল, রক্ষা পাচ্ছে না ব্যক্তিগত গাড়িও

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ১৫৮ বার

প্রকাশ : রাস্তায় বের হওয়া ট্রাক-পিকআপ ও ব্যক্তিগত গাড়ি থামিয়ে চালকদের মুখে পোড়া মবিল মাখিয়ে দিচ্ছেন ধর্মঘট ডাকা পণ্য পরিবহন শ্রমিকরা। ট্রাক চালানোর অপরাধে চালককে মারধরের ঘটনাও ঘটেছে।

ব্যক্তিগত গাড়ি চালকদের ওপরও চড়াও হচ্ছেন তারা। এসব গাড়িতেও লেপ্টে দেয়া হচ্ছে পোড়া মবিল। গণপরিবহন থামিয়ে চালকদের কাছ থেকে চাবি কেড়ে নিয়ে যাত্রীদের জোর করে নামিয়ে দিচ্ছে ধর্মঘট পালনকারীরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম