1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে ছিনতাই হওয়া ডিম বোঝাই ট্রাক ৯৯৯-এ কল করে উদ্ধার, আটক ৫ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

চৌদ্দগ্রামে ছিনতাই হওয়া ডিম বোঝাই ট্রাক ৯৯৯-এ কল করে উদ্ধার, আটক ৫

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ১৭০ বার

মনোয়ার হোসেন, কুমিল্লা : জাতীয় সেবা ৯৯৯-এ কল করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে ডিম বোঝাই একটি ট্রাক উদ্ধার ও পাঁচজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো: বান্দরবানের লামা উপজেলার হরিণ ঝিরি গ্রামের আলা উদ্দিনের ছেলে মো. সোহেল (২১), ফেনী সদর উপজেলার উকিলপাড়ার আবদুল ওহাবের ছেলে আবদুল হান্নান প্রকাশ শাওন (৩০), চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের ফুলের নাওড়ী গ্রামের আবদুল জলিলের ছেলে আবদুল সালাম প্রকাশ শাহিন (৩৮), জগন্নাথদীঘি ইউনিয়নের সোনাপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে কিরণ মজুমদার(৩৬) ও পৌর এলাকার কিংশ্রীপুর গ্রামের মৃত তিতু মিয়ার ছেলে আবদুল কাদের (৫৫)।

এ ঘটনায় শনিবার (২৩ নভেম্বর) রাতে ট্রাকের মালিক কিশোরগঞ্জের কটিয়াদি গ্রামের হাবিবুর রহমানের ছেলে সাইফুর রহমান সাইফুল বাদি হয়ে ছয় ছিনতাইকারির বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করে। রবিবার (২৪ নভেম্বর) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজ।

জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের কাপাশিয়া এলাকার ডায়মন্ড এগ্রো লিমিটেড থেকে পৌঁনে আট লাখ টাকা মূল্যের এক লাখ নয় হাজার চারশ’টি ডিম ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৬-০৭৬৩) বোঝাই করে। ট্রাকটি নিয়ে ড্রাইভার ও হেলপার চট্টগ্রামের খাতুনগঞ্জের মেসার্স ট্রেডিং স্টীল মিলের উদ্দেশ্যে রওয়ানা করে। পরদিন শনিবার সকালে সাইফুর রহমান সাইফুল গাড়ির ড্রাইভার ও হেলপারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে অবস্থান জানতে চাইলে তারা একেক সময় একেক কথা বলে বিভ্রান্ত করে। এরমধ্যে তারা প্রথমে ট্রাকটি নষ্ট ও পরে ছিনতাই হওয়ার সংবাদ মালিককে জানায়। কথাবার্তায় সন্দেহ হওয়ায় তিনি মাধ্যমে খবর নিয়ে জানতে পারেন মালবোঝাই ট্রাকটি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম পৌরসভাধীন হাইস্কুল রোড এলাকায় ড্রাইভার ও হেলপারের সহযোগিতায় সংঘবদ্ধ চক্রের সাথে আঁতাত করে ডিম বিক্রি করছিল।

তিনি উপায়ন্তর না দেখে শনিবার দুপুরে জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল করেন। এর ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজের দিক নির্দেশনায় অফিসার অপারেশন ত্রিনাথ সাহা ও এসআই আরিফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে হাইস্কুল রোড থেকে কিছু ডিমসহ আবদুল কাদের নামে এক ছিনতাইকারীকে আটক করে।

তাকে জিজ্ঞাসাবাদ করে উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের সোনাপুর গ্রাম থেকে সোহেল, কিরণ ও শাওনকে আটক করে। পরবর্তীতে কিরণের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অবস্থিত আইডিয়াল পেট্রোল পাম্প থেকে ছিনতাইকৃত ট্রাকটি উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে গুণবতী ইউনিয়নের ফুলের নাওড়ী গ্রামের শাহিনকেও আটক করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম