1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের গুলিতে যুবলীগ নেতা নিহত, আহত ৬ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের গুলিতে যুবলীগ নেতা নিহত, আহত ৬

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ১৭৮ বার

খাদেমুল বাবুল, জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জে উপজেলা নির্বাচনে প্রতিপক্ষ বিদ্রোহী প্রাথর্ীর সমর্থকদের গুলিতে আ’লীগ প্রাথর্ীর আব্দুল খালেক (৪৫) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছে। এ ঘটনায় পঁাচ জন আহত হয়েছে ।
জানা যায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগ সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা নির্বাচনী প্রচারনা শেষে চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে খাবার খাওয়ার সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সোলাইমান হোসেনের সমর্থকরা তাদের উপর হামলা চালায়। এতে দেওয়ানগঞ্জ এ কে মেমোরিয়াল কলেজের সাবেক জিএস ও উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল খালেক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। তিনি দেওয়ানগঞ্জ পৌর এলাকার ডালবাড়ী এলাকার আব্দুল মজিদের ছেলে। এ ঘটনায় মুসলিম (৩২), আনার আলী (৪৮), রুবেল (২৮), সবুজ (৩০), মামুন (৪২), রাজু (২৮) গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাদের উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে মুসলিম ও আনার আলীকে জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। দেওয়ানগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আমিনুল ইসলাম জানান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সোলাইমান হোসেনসহ ৩১ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার খালেকের লাশ উদ্ধার করে জামালপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম