1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে অতিরিক্ত দামে লবন বিক্রির দায়ে ২০ প্রতিষ্ঠানকে ১লাখ ৮০ হাজার টাকা জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

নোয়াখালীতে অতিরিক্ত দামে লবন বিক্রির দায়ে ২০ প্রতিষ্ঠানকে ১লাখ ৮০ হাজার টাকা জরিমানা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৮০ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীতে অতিরিক্ত দামে লবন বিক্রির দায়ে ৯ উপজেলায় ২৭ টি অভিযান পরিচালনা করে ২০ এর অধিক প্রতিষ্ঠানকে ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সন্ধ্যা লবণের দাম বেড়ে যাওয়ার গুজবে নোয়াখালীর বিভিন্ন প্রতিষ্ঠানের অতিরিক্ত দাম রাখায় নোয়াখালী জেলা প্রশাসকের কার্য়ালয় থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ বিশেষ অভিযান পরিচালনা করেন৷

এ সময় তারা নোয়াখালী জেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ভোক্তা অধিকার এর মাধ্যমে ২০ টি প্রতিষ্ঠানকে ১লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ দিকে লবণের গুজবের বিষয়ে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রিট রোকনুজ্জামান খান। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ১০ টা পর্যন্ত অভিযান চলবে।

এ বিষয়ে জেলা প্রশাসক তন্ময় দাস নোয়াখালী জেলা প্রশাসকের ফেসবুকের অফিসিয়াল পেজ থেকে লবনে গুজবে কান না দিতে একটি বার্তা প্রদান করেন। একই সাথে অভিযোগ নাম্বার দিয়ে সহযোগিতার আশ্বাস দেন। একই সাথে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে লবণের গুজবের বিষয়ে জরুরী সংবাদ সম্মেলন করে সাধারণ মানুষকে আতংকিত না হওয়ার পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম