1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি

আল হাসান মোবারক  নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ মে, ২০২৪
  • ৩৫ বার

ছাত্র রাজনীতির বিরুদ্ধে  প্রতিরোধ আন্দোলনের কারণে  বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) বন্ধ থাকায়    শিক্ষার্থীদের বর্জন করা টার্ম ফাইনাল পরীক্ষার নতুন তারিখ নির্ধারণ করা হয় আগামী ১১ মে এই পরীক্ষা শুরু হবে বলে জানা যায়।

বুয়েট শিক্ষার্থীরা পরিক্ষায় এক শর্তে অংশ নিবেন তা হলো তাদের দাবী দাওয়া মেনে নিতে হবে এবং ছাত্র রাজনীতি বিষয়ে আদালত থেকে পূর্ণাঙ্গ রায় পেলেই আপিল করে বিশ্ববিদ্যালয় প্রশাসনের আইনি প্রক্রিয়ায় অংশ নিতে হবে।

৩০ এপ্রিল ২০২৪ ইং  মঙ্গলবার বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে সকল বিভাগের বিভাগীয় প্রধান ও শ্রেণী প্রতিনিধিদের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বুয়েটের কাউন্সিল ভবনের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত এ সভায় বুয়েট উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার সভাপতিত্ব করেন।


জানা যায় গতকাল মঙ্গলবার  বুয়েটের  সকল বিভাগের বিভাগীয় প্রধান ও ক্লাস রিপ্রেজেনটেটিভদের (সিআর) নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বর্জন করা ও স্থগিত হওয়া পরীক্ষাগুলোর তারিখ পুনঃনির্ধারণ করা হয়।
কর্তৃপক্ষ  শিক্ষার্থীদের দাবিদাওয়া মেনে নেওয়া সাপেক্ষে প্রতিশ্রুতি দেন  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি দেন। এবং বিশ্ববিদ্যালয় প্রশাসন জানায়, ছাত্র রাজনীতি বিষয়ে আদালত থেকে পূর্ণাঙ্গ রায় পাওয়ার পরপরই তারা  পরবর্তী আইনি প্রক্রিয়ায় অংশ নেবে এবং শিক্ষার্থীদের পাশে থাকবে।

এই সভায় অন্যান্যদের মধ্যে বুয়েটের সহ-উপাচার্য আবদুল জব্বার খান, রেজিস্ট্রার মো. ফোরকান উদ্দিন, পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ ইমামুল হাসান ভূঁইয়া সহ বিভিন্ন অনুষদের ডিনরা উপস্থিত থাকেন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম