1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী সেনাবগে বসতভিটায় হামলা চালিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এখনো প্রত্যন্ত চর অঞ্চলে মহিষের পাল ছাড়িয়ে রাঁখাল ওকি গাড়িয়াল ভাই এর গানের সুর তুলেন তার বাঁশিতে!!! চৌদ্দগ্রামে দৈনিক দেশ রূপান্তর এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ বদলে গেছে লালমনিরহাটের তিন বিঘা করিডোর ও দহগ্রাম-আঙ্গরপোতা ছিটমহল চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে ৩ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন চৌদ্দগ্রামে শুভ সংঘের উদ্যোগে অস্বচ্ছল নারীদের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন ধর্মীয় অনুশাসন মেনে চললে কেউ অপরাধ করতে পারে না নবীগঞ্জে ঠাকু অনুকূল চন্দ্রের জন্মোৎসবে এসপিআর কালী চরন মন্ডল Pilot video game in Kenya ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের ইন্তেকাল !

নোয়াখালী সেনাবগে বসতভিটায় হামলা চালিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ১৪০ বার

মাহবুবুর রহমানঃ নোয়াখালী সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নোয়াখালী প্রতিনিধি : জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে রবিউল আলম পলাশ এর নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে সালমান হোসেনের বসত ভিটায় হামলা চালিয়ে তার বাড়িঘর ভাঙচুর করে পরবর্তী তারা তাদের দোকান পাট ও ভাঙচুর করে।

এ সময় তার বাধা দিলে সন্ত্রাসীরা তাদের কুপিয়ে হত্যার চেষ্টা করে। এতে সালমান হসেন(২৫),মোহাম্মদ ইয়াসিন(৫০),নাজমা আক্তার(৩৮) আহত হয়। পরে বাড়ির লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপালে নিয়ে যায় ।

আহত সালমান দাবি করেন, তারা আমাদের উপর হামলা চালানোর পর আমাদের বাড়িঘর ভাঙচুর করে পেলে যায়। আমারাা এই সন্ত্রাসী হামলার বিচার চাই।

হামলাকারীরা হলেন একই ইউনিয়নের রবিউল আওয়াল (ফলাস)(৩০,বেলায়েত হোসেন (বেলাল)(২৮),পয়েজ আহমদ(২৬),দেলোয়ার হোসেন,রুহল আমিন,জামিল হোসেন,ফাতেমা আক্তার আজগর হোসেন,সাইফুল ইসলাম প্রমুখ

এ বিষয়ে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, আমরা ঘটনাটি শুনেছি তবে অভিযোগ দিলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম