1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি মানুষের দুর্ভোগ ও গুজব নিয়ে রাজনীতি করে : কাদের - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পিরোজপুরের নেছারাবাদে বিধবা নারীকে জুতা পিটার অভিযোগ ক্ষতি ১৫ কোটি টাকা, লালমনিরহাটে তিস্তার পানি কমেছে কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে উপস্থিতি ৯৫.৪৪ শতাংশ জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ রংপুরে ধর্মপ্রাণ ও পরোপকারী নারী মরহুমা অজুবা বেগমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নেককার সন্তান আল্লাহর কাছে চেয়ে নিতে হয় সোনারগাঁয়ের ৮ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা কোরআন জিম্মি করে দেশে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াসে উদ্বেগ লালমনিরহাটে খুচরা মাছ ব্যবসায়ীর ছেলে নব্যকোটিপতি বিজিবি’র গরুর লাইনম্যানীর অন্তরালে হুন্ডী ও মাদক পাচার পায়রা সেতুর উদ্বোধন

বিএনপি মানুষের দুর্ভোগ ও গুজব নিয়ে রাজনীতি করে : কাদের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ২৬ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলনে বুধবার প্রধান অতিথির বক্তব্যে সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেন বিএনপি দুর্ভোগ এবং গুজবের রাজনীতি করে। একই সাথে বিএনপি সড়ক পরিবহন আইন নিয়ে ষড়যন্ত্র করছে।

তিনি দলের উদ্দেশ্যে বলেন, শৃঙ্খলার সাথে থাকলে যেকোনো মুহূর্তে তারা সকল সুযোগ-সুবিধা ভোগ করতে পারবে যারা শৃংখলার বাইরে কাজ করবে তারা সকল কার্যক্রম থেকে বহিস্কৃত হবে। বর্তমান কমিটি হাত ধরে নোয়াখালী আওয়ামীগ আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী।

সড়ক আইন বিষয়ে বলেন, এ আইন সড়কে শৃঙ্খলার জন্য করা হয়েছে। সড়কে দ্বারা ধর্মঘটের ডাক দিয়েছে তাদের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠকে এ সমস্যার সমাধান হবে একই সাথে জনগনকে কষ্ট না দিতে শ্রমিকদের প্রতি আহবান জানান।

লবন ও পেঁয়াজের বিষয়ে বলেন, সাম্প্রতিক সময়ে লবণ ও পেঁয়াজেের বিষয়টি ফেসবুকের একটি গুজব। এই গুজবে কান না দেয়ার জন্য সাধারণ মানুষের প্রতি আহবান জানান। দেশে পেঁয়াজের এবং লবণের অনেক মজুদ রয়েছে।এরই মধ্যে যেমন পেঁয়াজ আমদানি ও নতুন পেঁয়াজ বাজারে চলে আসবে।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ,সাংগঠনিক সম্পাদকএনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এ্যাড. অসীম কুমার উকিল, মির্জা আজম,নিজাম হাজারী, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আবার জাহাঙ্গীর আলম, নোয়াখালী ৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, নোয়াখালী ৬ আসনের সংসদ সদস্য আয়েশা আলী ফেরদৌস সহ প্রমুখ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের ১০ জন প্রভাবশালী নেতাদের মধ্যে অন্যতম। বঙ্গবন্ধুর রক্তাক্ত বিদায়ের পর ৪৪ বছরে বাংলাদেশের সবচেয়ে সাহসী নেতা ও সফল সভাপতি হিসাবে শেখ হাসিনার নাম উজ্জ্বল হয়ে থাকবে।

ওবায়দুল কাদের তাঁর বক্তব্যের শেষে, সভাপতি পদে অধ্যক্ষ খায়রুল আনাম সেলিম ও সাধারণ সম্পাদক পদে একরামুল করিম চৌধুরীকে পুনরায় আগামী তিন বছরের জন্যই এই কমিটি ঘোষণা করেন। বাকি কমিটিগুলো কেন্দ্রের দলীয় কার্যালয়ে ঘোষণা করা হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খায়রুল আনম সেলিম এবং প্রধান বক্তা ছিলেন একরামুল করিম চৌধুরী অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন হোসেন এডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও আব্দুল ওয়াদুদ পিন্টু।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম