1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিএনপি মানুষের দুর্ভোগ ও গুজব নিয়ে রাজনীতি করে : কাদের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বিএনপি মানুষের দুর্ভোগ ও গুজব নিয়ে রাজনীতি করে : কাদের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ১৭০ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলনে বুধবার প্রধান অতিথির বক্তব্যে সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেন বিএনপি দুর্ভোগ এবং গুজবের রাজনীতি করে। একই সাথে বিএনপি সড়ক পরিবহন আইন নিয়ে ষড়যন্ত্র করছে।

তিনি দলের উদ্দেশ্যে বলেন, শৃঙ্খলার সাথে থাকলে যেকোনো মুহূর্তে তারা সকল সুযোগ-সুবিধা ভোগ করতে পারবে যারা শৃংখলার বাইরে কাজ করবে তারা সকল কার্যক্রম থেকে বহিস্কৃত হবে। বর্তমান কমিটি হাত ধরে নোয়াখালী আওয়ামীগ আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী।

সড়ক আইন বিষয়ে বলেন, এ আইন সড়কে শৃঙ্খলার জন্য করা হয়েছে। সড়কে দ্বারা ধর্মঘটের ডাক দিয়েছে তাদের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠকে এ সমস্যার সমাধান হবে একই সাথে জনগনকে কষ্ট না দিতে শ্রমিকদের প্রতি আহবান জানান।

লবন ও পেঁয়াজের বিষয়ে বলেন, সাম্প্রতিক সময়ে লবণ ও পেঁয়াজেের বিষয়টি ফেসবুকের একটি গুজব। এই গুজবে কান না দেয়ার জন্য সাধারণ মানুষের প্রতি আহবান জানান। দেশে পেঁয়াজের এবং লবণের অনেক মজুদ রয়েছে।এরই মধ্যে যেমন পেঁয়াজ আমদানি ও নতুন পেঁয়াজ বাজারে চলে আসবে।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ,সাংগঠনিক সম্পাদকএনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এ্যাড. অসীম কুমার উকিল, মির্জা আজম,নিজাম হাজারী, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আবার জাহাঙ্গীর আলম, নোয়াখালী ৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, নোয়াখালী ৬ আসনের সংসদ সদস্য আয়েশা আলী ফেরদৌস সহ প্রমুখ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের ১০ জন প্রভাবশালী নেতাদের মধ্যে অন্যতম। বঙ্গবন্ধুর রক্তাক্ত বিদায়ের পর ৪৪ বছরে বাংলাদেশের সবচেয়ে সাহসী নেতা ও সফল সভাপতি হিসাবে শেখ হাসিনার নাম উজ্জ্বল হয়ে থাকবে।

ওবায়দুল কাদের তাঁর বক্তব্যের শেষে, সভাপতি পদে অধ্যক্ষ খায়রুল আনাম সেলিম ও সাধারণ সম্পাদক পদে একরামুল করিম চৌধুরীকে পুনরায় আগামী তিন বছরের জন্যই এই কমিটি ঘোষণা করেন। বাকি কমিটিগুলো কেন্দ্রের দলীয় কার্যালয়ে ঘোষণা করা হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খায়রুল আনম সেলিম এবং প্রধান বক্তা ছিলেন একরামুল করিম চৌধুরী অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন হোসেন এডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও আব্দুল ওয়াদুদ পিন্টু।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম