1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডিআরইউ’র সভাপতি আজাদ, সাধারণ সম্পাদক রিয়াজ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

ডিআরইউ’র সভাপতি আজাদ, সাধারণ সম্পাদক রিয়াজ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ১৫৪ বার

নিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে রফিকুল ইসলাম আজাদ সভাপতি ও রিয়াজ চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ভোটগণনা শেষে শনিবার সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন মনজুরুল আহসান বুলবুল।
সভাপতি পদে দি ইন্ডিপেন্ডেন্ট এর রফিকুল ইসলাম আজাদ পেয়েছেন ৫৫০ ভোট। তার নিকটতম শাহনেওয়াজ দুলাল পেয়েছেন ৪৮৯ ভোট। অন্য প্রার্থী শরিফুল ইসলাম (বিলু) পেয়েছেন ৭৫ ভোট, রাজু আহমেদ পেয়েছেন ১৯৩ ভোট ও শামসুল হক বসুনিয়া পেয়েছেন ৩ ভোট।
সহ-সভাপতি পদে নজরুল কবীর ৪৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই পদে প্রতিদ্বন্দ্বিতাকারী রাশেদুল হক ৪৪১ ও ওসমান গণি বাবুল ৩৩৯ ভোট পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে এশিয়ান মেইল২৪.কম এর রিয়াজ চৌধুরী ৫৬৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম হাসিব পেয়েছেন ৫৬৫ ভোট। একই পদে আরেক প্রতিদ্বন্দ্বী মেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল) পেয়েছেন ১৮৩ ভোট।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে হেলিমুল আলম বিপ্লব ৮৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বিতাকারী মেহ্দী আজাদ মাসুম পেয়েছেন ৪৩০ ভোট।
অর্থ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জিয়াউল হক সবুজ।
সাংগাঠনিক সম্পাদক পদে হাবিবুর রহমান ৬৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই পদে মাইনুল হাসান সোহেল পেয়েছেন ৬২৬ ভোট।
দফতর সম্পাদক পদে মো. জাফর ইকবাল ৬৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই পদে জান্নাতুল ফেরদৌস পান্না পেয়েছেন ৫১৮ ভোট।
নারী বিষয়ক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন রীতা নাহার।
প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাইদুর রহমান রুবেল ৬৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই পদে আবদুল হাই তুহিন পেয়েছেন ৫৬৮ ভোট।
তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ গবেষণা সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সাখাওয়াত হোসেন সুমন ৬৯৬ ভোট পেয়ে। তার নিকটতম প্রার্থী জান্নাতুল ফেরদোসী মানু পেয়েছেন ৫৬৯ ভোট।
ক্রীড়া সম্পাদক পদে মো. মজিবুর রহমান ৭০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আর তার প্রতিদ্বন্দ্বি মাকসুদা লিসা পেয়েছেন ৫৭০ ভোট।
সাংস্কৃতিক সম্পাদক পদে মিজান চৌধুরী ৬৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি এমদাদুল হক খান পেয়েছেন ৫১৩ ভোট।
আপ্যায়ন সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এইচ এম আকতার।
কল্যাণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন খালিদ সাইফুল্লাহ।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে সর্বোচ্চ ৭৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মঈনুল আহসান। অন্য নির্বাচিত সদস্যরা হলেন- এস এম মিজান- ৭৫৯, আহমেদ মুশফিকা নাজনীন-৭২৫, কামরুজ্জামান বাবলু-৬৯৯, ইমরান হাসান মজুমদার-৫৯৫, এম মুরাদ হোসেন-৫৬১ এবং সায়ীদ আবদুল মালিক-৪৯১ ভোট। আমান-উদ-দৌলা ও মো. আহমেদ সিরাজ নির্বাচিত হননি।
এর আগে সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলে সন্ধ্যা ৫টা পর্যন্ত। ডিআরইউ এর এবার মোট ভোটার ছিলেন ১৬৩৫ জন। এর মধ্যে ভোট পড়েছে ১৩২৯ টি।
নির্বাচনের জন্য গঠিত পাঁচ সদস্যের নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন নিউজ টুডের সাবেক সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম