1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ক্ষমতা হয়ে গেছে লুটপাটের উৎস : মুজাহিদুল ইসলাম সেলিম - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা

ক্ষমতা হয়ে গেছে লুটপাটের উৎস : মুজাহিদুল ইসলাম সেলিম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ১৬৫ বার

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ :
ক্ষমতা হয়ে গেছে লুটপাটের উৎস, বলে মন্তব্য করেছেন সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবের ‘দুর্নীতি দুঃশাসন হটাও-বাম বিকল্প গড়’ শ্লেগানকে সামনে রেখে সিপিবি’র সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
রাজনীতি হলো অর্থনীতির ঘনিভূত প্রকাশ উল্লেখ করে তিনি বলেন, নামমাত্র শুদ্ধি অভিযান করে রুই কাতলা ধরে প্রচার করা হচ্ছে। দু’একটা রুই কাতলা ধরে প্রচার না করে হাঙ্গর কুমির ধরেন। সিপিবি জেলা শাখার সভাপতি রবিউল আলম সভাপতিত্বে অনুষ্ঠিত সূধী সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বামগণতান্ত্রিক ঐক্যের সমন্বয়ক আব্দুল্লাহ আল কাফি রতন, সিপিবির প্রেসিডিয়াম সদস্য রফিকুজ্জামান লায়েক, এস এ রশিদ, ক্ষেতমজুর সমিতির সভাপতি নিমাই গাঙ্গুলী, ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদি হাসান, বাসদ নেতা আসাদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, সিপিবি জেলা শাখার সম্পাদক স্বপন বাগচি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম