1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসার শুভ উদ্বোধনকারী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

টঙ্গীতে দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসার শুভ উদ্বোধনকারী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১১৫ বার

এফ এ নয়নঃ
গতকাল সোমবার দুপুরে টঙ্গীর মাছিমপুর তিতাস গ্যাস রোড এলাকায় দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসার শুভ উদ্বোধন করা হয়েছে। দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসা প্রধান উপদেষ্টা মাওলানা জাফর আহমদ মজুমদারের সভাপতিত্ব অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৫নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মো: দুলাল মৃধা, যুবলীগের নেতা সোলায়মান হোসেন, টঙ্গী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, এশিয়া টেলিভিশনের টঙ্গী,পুবাইল থানা প্রতিনিধি ফরিদ আহমেদ নয়ন প্রমুখ। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন।
বক্তারা বলেন, দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসা প্রতিষ্ঠা করা হয়েছে। এই প্রতিষ্ঠানে একজন ছাত্র তার প্রাথমিক শিক্ষা জীবন শুরু করে দশ থেকে এগার বছরের মধ্যে হিফজুল কুরআন মুখস্ত করার পাশাপাশি ৫ম শ্রেণি শেষ করে দেশের যে কোন শিক্ষা প্রতিষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হতে পারবে। আমরা আমাদের এ প্রচেষ্টাকে অব্যাহত রাখার মাধ্যমে দেশের ভবিষ্যত প্রজন্মকে সফলতার কাঙ্খিত লক্ষ্যে এগিয়ে নিতে এবং অভিভাবকদের আস্থার প্রতিষ্ঠানে রূপান্তরিত করতে সদা সচেষ্ট থাকব। প্রতিষ্ঠানের প্রতিটি শিক্ষার্থীকে সুন্নতী আদর্শ লালন, সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরীর মাধ্যমে যোগ্য ব্যক্তিত্ব হিসেবে গড়ে তুলতে মহান আল্লাহ তায়ালার তওফীক কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম