1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসার শুভ উদ্বোধনকারী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

টঙ্গীতে দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসার শুভ উদ্বোধনকারী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১৪১ বার

এফ এ নয়নঃ
গতকাল সোমবার দুপুরে টঙ্গীর মাছিমপুর তিতাস গ্যাস রোড এলাকায় দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসার শুভ উদ্বোধন করা হয়েছে। দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসা প্রধান উপদেষ্টা মাওলানা জাফর আহমদ মজুমদারের সভাপতিত্ব অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৫নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মো: দুলাল মৃধা, যুবলীগের নেতা সোলায়মান হোসেন, টঙ্গী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, এশিয়া টেলিভিশনের টঙ্গী,পুবাইল থানা প্রতিনিধি ফরিদ আহমেদ নয়ন প্রমুখ। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন।
বক্তারা বলেন, দারুননাজাত ইসলামিয়া মডেল মাদ্রাসা প্রতিষ্ঠা করা হয়েছে। এই প্রতিষ্ঠানে একজন ছাত্র তার প্রাথমিক শিক্ষা জীবন শুরু করে দশ থেকে এগার বছরের মধ্যে হিফজুল কুরআন মুখস্ত করার পাশাপাশি ৫ম শ্রেণি শেষ করে দেশের যে কোন শিক্ষা প্রতিষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হতে পারবে। আমরা আমাদের এ প্রচেষ্টাকে অব্যাহত রাখার মাধ্যমে দেশের ভবিষ্যত প্রজন্মকে সফলতার কাঙ্খিত লক্ষ্যে এগিয়ে নিতে এবং অভিভাবকদের আস্থার প্রতিষ্ঠানে রূপান্তরিত করতে সদা সচেষ্ট থাকব। প্রতিষ্ঠানের প্রতিটি শিক্ষার্থীকে সুন্নতী আদর্শ লালন, সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরীর মাধ্যমে যোগ্য ব্যক্তিত্ব হিসেবে গড়ে তুলতে মহান আল্লাহ তায়ালার তওফীক কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম