1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে অভিভাবক সমাবেশ ও বৃত্তি প্রদান অনুষ্ঠান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গুইমারাতে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার ২ টি হেলমেটসহ মোটরসাইকেল পুলিশ হেফাজতে চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত আশুলিয়ার ইয়ারপুরে নৌকার গনজোয়ারে ভাসছে মুসা ঠাকুরগাঁওয়ে একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের বার্ষিক পরীক্ষা চলছে । তিতাসে ৩২’শ কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ লক্ষ্মীছড়ির অবৈধ করাতকলে কাটছে সরকারি বনাঞ্চলের কাঠ! পথশিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসবে ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনাল রাউজানে ধর্মীয় অনুষ্ঠানে কিলোমিটার জুড়ে আলোকসজ্জা ও মাইকের শব্দ দুষণ জনজীবন অতিষ্ট এক ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল শুরু মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার

নোয়াখালীতে অভিভাবক সমাবেশ ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ৭৫ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট রেডিয়ান্ট রেসিডেন্সিয়াল স্কুলে অভিভাবক সমাবেশ, বার্ষিক ফল প্রকাশ ও এ রহমান ফাউন্ডেশন বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগ সচিব মোঃ বেলায়েত হোসেন।

জমিদার হাট বিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল চৌধুরীর সভাপতিত্বে ও রেডিয়ান্ট রেসিডেন্সিয়াল স্কুলের প্রধান শিক্ষক এম.এ.হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান শেখ, বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান সিঙ্গাপুর প্রবাসী জাহাঙ্গীর আলম জনি, বেগমগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) সারোয়ার কামাল, থানার ওসি মোঃ হারুন উর রশিদ, জমিদার হাট এসআইবিএল এর শাখা ব্যবস্থাপক মোঃ নরুল আলম।

এ সময় স্কুলের পরিচালনা পরিষদ সদস্য কামাল উদ্দিন, জাকির হোসেন, তাহমিনা আক্তার, গিয়াস উদ্দিনসহ শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকর ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিরা এ রহমান ফাউন্ডেশ বৃত্তি পরীক্ষায় উত্তির্ন ৭০ মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তির অনুদান, সনদ ও ক্রেষ্ট তুলে দেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগামী দিনে দেশ ও বিশ্বকে নেতৃত্ব দিতে প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকল্প নেই। মানগত শিক্ষার পাশাপাশি আর্দশ ও নৈতিক শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে । তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারবো আমরা। তিনি জেলার অন্যতম রেডিয়ান্ট রেসিডেন্সিয়াল স্কুলের আরো সম্বৃদ্ধি কামনা করেন।

তিনি আরো বলেন, আগামীদিনে দেশ ও বিশ্বকে নেতৃত্ব দিতে প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকল্প নেই। মানগত শিক্ষার পাশাপাশি আর্দশ ও নৈতিক শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে ।
পরে স্কুলের বিএসসি শিক্ষক হান্নান ও শিক্ষার্থীদের যৌথ পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থিত সকলকে আকৃষ্ট করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম