1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে অভিভাবক সমাবেশ ও বৃত্তি প্রদান অনুষ্ঠান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নোয়াখালীতে অভিভাবক সমাবেশ ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৯ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট রেডিয়ান্ট রেসিডেন্সিয়াল স্কুলে অভিভাবক সমাবেশ, বার্ষিক ফল প্রকাশ ও এ রহমান ফাউন্ডেশন বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগ সচিব মোঃ বেলায়েত হোসেন।

জমিদার হাট বিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল চৌধুরীর সভাপতিত্বে ও রেডিয়ান্ট রেসিডেন্সিয়াল স্কুলের প্রধান শিক্ষক এম.এ.হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান শেখ, বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান সিঙ্গাপুর প্রবাসী জাহাঙ্গীর আলম জনি, বেগমগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) সারোয়ার কামাল, থানার ওসি মোঃ হারুন উর রশিদ, জমিদার হাট এসআইবিএল এর শাখা ব্যবস্থাপক মোঃ নরুল আলম।

এ সময় স্কুলের পরিচালনা পরিষদ সদস্য কামাল উদ্দিন, জাকির হোসেন, তাহমিনা আক্তার, গিয়াস উদ্দিনসহ শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকর ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিরা এ রহমান ফাউন্ডেশ বৃত্তি পরীক্ষায় উত্তির্ন ৭০ মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তির অনুদান, সনদ ও ক্রেষ্ট তুলে দেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগামী দিনে দেশ ও বিশ্বকে নেতৃত্ব দিতে প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকল্প নেই। মানগত শিক্ষার পাশাপাশি আর্দশ ও নৈতিক শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে । তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারবো আমরা। তিনি জেলার অন্যতম রেডিয়ান্ট রেসিডেন্সিয়াল স্কুলের আরো সম্বৃদ্ধি কামনা করেন।

তিনি আরো বলেন, আগামীদিনে দেশ ও বিশ্বকে নেতৃত্ব দিতে প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকল্প নেই। মানগত শিক্ষার পাশাপাশি আর্দশ ও নৈতিক শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হবে শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে ।
পরে স্কুলের বিএসসি শিক্ষক হান্নান ও শিক্ষার্থীদের যৌথ পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থিত সকলকে আকৃষ্ট করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম