1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী চৌমুহনী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রফেসর দেলোয়ার হোসেনের বিদায় সংবর্ধনা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর টঙ্গীতে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ গ্রেপ্তার ২ আরএমপি’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন পুলিশ কমিশনার ঠাকুরগাঁওয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা । বাড়ির আঙ্গিনায় মাল্টা চাষ করে সফলতার মুখ দেখছেন ইউপি সচিব কাজী কামাল উদ্দিন বহুমুখী ব্যবহার ঠাকুরগাঁওয়ে পাটখড়ির কদর বেড়েছে ! চৌদ্দগ্রামে ৫ কেজি গাঁজাসহ আটক ১ অধ্যক্ষ ইসমাঈল এর স্মরণ সভা আয়োজন করলো ফতেয়াবাদ কলেজ নবীনগরে বিশ্ব সাহিত্য কেন্দ্রের উদ‍্যোগে সাংস্কৃতিক কার্যক্রম অনুষ্ঠিত শ্রীপুরে পিকআপের ধাক্কায়৷ বেকারি কারখানার পরিবেশক নিহত নবীনগরে ধারাবাহিক মূল‍্যায়ন অভ‍্যন্তরীন প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

নোয়াখালী চৌমুহনী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রফেসর দেলোয়ার হোসেনের বিদায় সংবর্ধনা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ৭৪ বার

মাহবুবুর রহমান : নোয়াখালী চৌমুহনী সরকারি এস এ কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রফেসর দেলোয়ার হোসেনের পদায়নজনিত কারনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে কলেজে অডিটোরিয়ামে হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আবু জাপর এর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চৌমুহনী সরকারি এস এ কলেজের অধ্যক্ষ এ এইচ এম ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যক্ষ প্রফেসর আবুল বাশার।

এ ছাড়া উপস্থিত ছিলেন কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ও বিভাগীয় শিক্ষক শাহ পরাণ,সহকারী অধ্যাপক ফজলুল হক,ইসলাম শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক নুরুল ইসলাম, প্রফেসর খাদেমুল ইসলাম, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান এনামুল হক, সাবেক বিভাগীয় সহকারী অধ্যাপক মো.আসাদুল হক।

এ সময় বক্তারা স্যারের প্রতি কৃতজ্ঞতা ও স্যারের মঙ্গল কামনা করেন। সেই সাথে নোয়াখালী থেকে হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা একজন মহান শিক্ষক হারাচ্ছে। তিনি শুধু চৌমুহনী সরকারি কলেজের শিক্ষক নয় তিনি ছিলেন এ অঞ্চলের ছাত্রদের অভিভাবক।

এ দিকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায় বক্তব্য দিতে গিয়ে প্রফেসর দেলোয়ার হোসেন আবেগ আপ্লুত হয়ে পড়েন। শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, আমি একজন শিক্ষক মাত্র তাই শিক্ষক হিসেবে তোমরা যখন যে যায়গা থেকে সমস্যায় পড়না কেন আমি শিক্ষক হিসেবে আছি থাকব। আমি এ কলেজ থেকে চলে গেলেও আমার চিন্তা চেতনা সব সময় এ কলেজের জন্য থাকবে।

১৪ তম বিসিসএসে উত্তীর্ণ হয়ে হাতিয়া সরকারি কলেজ থেকে শিক্ষকতা পেশা শুরু করে বর্তামানে পদউন্নতি পেয়ে ফেনী সরকারি কলেজের উপাধ্যক্ষ হিসেবে যোগদান করবেন।

অনুষ্ঠানে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন অহিদুজ্জামান বাপ্পি, মাইনুল ইসলাম, তোহিদুল ইসলাম,মো.রেদওয়ানুল হক সোহান প্রমুখ। তাদের বিভিন্ন সমস্যা ও সুযোগ সুবিদার কথা তুলে ধরেন।

অনুষ্ঠানে বিভাগীয় প্রধান প্রফেসর আবু জাপর এর সভাপতিত্বে সার্বিক ব্যবস্থাপনা ও সঞ্চলনা করেন সফিকুল ইসলাম। একই সাথে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম