1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১১১ বার

মঈন উদ্দীন: রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১ টার দিকে রাজশাহী -চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে সিএন্ডবি এলাকায় মায়ের সাথে রাস্তা পারাপার হওয়ার সময় ঢাকা কোচের ধাক্কায় ফাহিম নামে এক শিশু ঘটনা স্থলেই নিহত হয়। নিহত শিশু ফাহিম (৬) গোদাগাড়ী উপজেলার চব্বিশনগর গ্রামের মুরাদ হোসেনের ছেলে। তবে ফাহিম তার নানার বাড়ী সিএন্ডবি আঁচুয়া এলাকায় বেড়াতে যাচ্ছিল সে সময় এ ঘটনা ঘটে ।
প্রত্যক্ষদর্শীরা জানান,দুপুরের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চাঁপাই নবাবগঞ্জ গামী দেশ ট্রাভেলসের একটি ঢাকা কোচ সিএন্ডবি কামারের বাড়ীর সামনে রাজশাহী -চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে শিশুটিকে ধাক্কা দিলে ফুটপাতে গিয়ে পড়ে এবং মাথা ফেটে সেখানেই তার মৃত্যু হয়। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান,ঘাতক ঢাকা কোচটিকে আটকের জন্য চেষ্টা চলছে। নিহত ফাহিমকে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে এবং একটি অপমৃত্যু মামলা দায়ের হতে পারে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম