1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শওকত মাহমুদসহ ৬ নেতার ৮ সপ্তাহের জামিন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:৩৪ অপরাহ্ন

শওকত মাহমুদসহ ৬ নেতার ৮ সপ্তাহের জামিন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ৮৮ বার

আদালত প্রতিবেদক |

জাতীয় প্রেস ক্লাব ও বিএফইউজের সাবেক সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদসহ ৬ নেতাকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। আজ বিচারপতি জাহাঙ্গীর হোসাইন ও বিচারপতি রিয়াজ উদ্দিন খানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করেন। একই সঙ্গে এই সময়ের মধ্যে তাদেরকে বিচারিক আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেন।

এদিন আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী এডভোকেট খন্দকার মাহবুব হোসেন। সঙ্গে ছিলেন এডভোকেট মাসুদ রানা ও দুলাল হোসেন।

জামিনপ্রাপ্তরা হলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রবিন, জাতীয় প্রেস ক্লাব কর্মচারি ইউনিয়নের সাবেক সভাপতি রফিকুল ইসলাম ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদ সদস্য এইচএম আল-আমিন। উচ্চ আদালত তাদের আট সপ্তাহের আগাম জামিন দিয়েছেন।

এর আগে গতকাল হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় তারা জামিন আবেদন করেন। গত ২৬শে নভেম্বর হাইকোর্টের সামনে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়।।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম