1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
শরণখোলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকন চলে গেলেন না ফেরার দেশে - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Tips for choosing the best sugar daddy for you Fun88 Sổ Xô Miên Nam Hôm Nay: Hướng Dẫn Chơi Online Với Trang Đánh Bài Uy Tín Thabet88 আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাঁশখালী আ’লীগে ঐক্যের সুর 1win – лучшая букмекерская контора с высокими коэффициентами и широкой линией ставок для азартных игроков ১০৫ জন অধ্যাপক ও সহযোগী অধ্যাপক থাকা স্বত্বেও ডিন হওয়ার অভিযোগ কুবি উপাচার্যের বিরুদ্ধে নকলায় ইউএনওর সাজানো মামলা থেকে সাংবাদিক রানা বেকসুর খালাস ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে আওয়ামী লীগের পৃথক পৃথক ভাবে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন। বাস্তব জীবনেও সামাজিক মাধ্যমের প্রভাব স্বাধীন গণমাধ্যমে হুমকি, কণ্ঠ রোধে চেষ্টার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন তিতাসে বিএনপি থেকে পদত্যাগ করলেন সাংবাদিক কবির হোসেন

শরণখোলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকন চলে গেলেন না ফেরার দেশে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৫ বার

নইন আবু নাঈম, বাগেরহাট ঃ
বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল উদ্দিন আকন (৬২) ইন্তেকাল কেরেছন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। বৃহস্পতিবার ভোররাত সাড়ে তিনটার দিকে উপজেলা পরিষদের সরকারি ভাসভবনে অবস্থানকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত খুলনার বেসরকারি হাসপাতাল ফোরটিকসে নেওয়ার পর সকাল সাড়ে পঁাচটায় চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদযন্ত্রের অসুস্থতায় ভুগছিলেন। মরহুমের বড় ছেলে রায়হান উদ্দিন শান্ত ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা এতথ্য নিশ্চিত করেছেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে, শতবষর্ী বাবা, তিন ভাই, পঁাচ বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহচর ও গুণগ্রাহী রেখে গেছেন। কামাল উদ্দিন আকন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. নাছির উদ্দিন আকনের মেজ ছেলে এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের বড়ভাই।
বর্ষিয়ার এ রাজনীতিক ১৯৭০ সালে তৎকালিন থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ১৯৭২ সালে রায়েন্দা পাইলট হাইস্কুল থেকে এসএসসি পাস করেন। সর্বশেষ গত ২৫ নভেম্বর তিনি উপজেলা আওয়ামীলীগেন সভাপতি নির্বাচিত হন। এনিয়ে টানা ১৫বছর ধরে উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া কামাল উদ্দিন আকন রায়েন্দা উনিয়ণ পরিষদের দুইবার ইউপি সদস্য, দুইবার ইউপি চেয়ারম্যান এবং তিনবার উপজেলা পরিষদের চেয়াম্যান নির্বাচিত হন।
কামাল উদ্দিন আকনের মৃত্যুর সংবাদ মুহূর্তের মধ্যে সর্বত্র ছড়িয়ে পড়লে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। তাকে শেষবারের মতো দেখার জন্য সেখানে মানুষের ঢল নামে।
এদিকে, মরহুমের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও শোকপ্রকাশে উপজেলার সদরের রায়েন্দা বাজারের ব্যবসায়ীরা সারাদিন সমস্ত দোকানপাট বন্ধ রাখে।
বাদ আসর উপজেলা সদরের রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের বড়মাঠে জানাজা শেষে মরহুমের মরদেহ রায়েন্দা বাজারস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজা নামাজে বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, সহসভাপতি এ্যাড. আলী আকবর, মোরেলগঞ্জের পৌর মেয়র এ্যাড. মনিরুল ইসলাম তালুকদার, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ এবং প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক শাহিনুজ্জামান, সহকারী পুলিশ সুপার মিরাজুল ইসলাম, শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, থানার ওসি এসকে আব্দুল্লাহ আল সাইদসহ দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ অংশগ্রহন করেন। ##

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম