1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া গ্রামার স্কুলে পৌর প্রশাসনের কম্পিউটার প্রদান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

চকরিয়া গ্রামার স্কুলে পৌর প্রশাসনের কম্পিউটার প্রদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৯ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া:
চকরিয়া পৌরসভা প্রশাসনের তরফ থেকে চকরিয়া গ্রামার স্কুলে কম্পিউটার প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৩১ডিসেম্বর) পৌর মেয়র আলমগীর চৌধুরী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলামের হাতে আনুষ্ঠানিকভাবে এ কম্পিউটার সেট হাতে তুলে দেন।
এসময় পৌর সচিব মাস-উদ মোর্শেদ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিন, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের নারী কাউন্সিলর আনজুমান আরা বেগমসহ পৌর প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যগণ উপস্থিত ছিলেন।
এব্যাপারে সংক্ষিপ্ত বক্তব্যে পৌর মেয়র আলমগীর চৌধুরী বলেন, আগামী প্রজন্মের ছাত্র-ছাত্রীদেরকে প্রযুক্তিগতভাবে বিজ্ঞান মনস্ক শিক্ষার্থী হিসেবে গড়ে তুলতে পৌর প্রশাসনের প্রয়াস-প্রচেষ্টা সবসময় সবার আগে। তাই এরই অংশ হিসেবে চকরিয়া গ্রামার স্কুলের ছাত্র ছাত্রীদের জন্য চকরিয়া পৌরসভার পক্ষ থেকে একটি পূর্ণাঙ্গ কম্পিউটার সেট প্রদান করা হয়েছে। এটি আধুনিক ও মানসম্মত পড়ালেখা নিশ্চিতকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম