1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১২৫ বার

মঈন উদ্দীন: রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১ টার দিকে রাজশাহী -চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে সিএন্ডবি এলাকায় মায়ের সাথে রাস্তা পারাপার হওয়ার সময় ঢাকা কোচের ধাক্কায় ফাহিম নামে এক শিশু ঘটনা স্থলেই নিহত হয়। নিহত শিশু ফাহিম (৬) গোদাগাড়ী উপজেলার চব্বিশনগর গ্রামের মুরাদ হোসেনের ছেলে। তবে ফাহিম তার নানার বাড়ী সিএন্ডবি আঁচুয়া এলাকায় বেড়াতে যাচ্ছিল সে সময় এ ঘটনা ঘটে ।
প্রত্যক্ষদর্শীরা জানান,দুপুরের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চাঁপাই নবাবগঞ্জ গামী দেশ ট্রাভেলসের একটি ঢাকা কোচ সিএন্ডবি কামারের বাড়ীর সামনে রাজশাহী -চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে শিশুটিকে ধাক্কা দিলে ফুটপাতে গিয়ে পড়ে এবং মাথা ফেটে সেখানেই তার মৃত্যু হয়। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান,ঘাতক ঢাকা কোচটিকে আটকের জন্য চেষ্টা চলছে। নিহত ফাহিমকে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে এবং একটি অপমৃত্যু মামলা দায়ের হতে পারে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম