1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অবষেশে মৃত্যুকেই বরন করলেন ছাত্রনেতা হাসান মীর - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বর্তমান এবং  ভবিষ্যৎ প্রজন্ম একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশের গর্বিত নাগরিক হবে – মো. তাজুল ইসলাম, (এলজিইডি মন্ত্রী) পোকখালী’র ইউপি চেয়ারম্যান জামিনে মুক্ত চৌদ্দগ্রামে ইউনাইটেড ফর হিউমিনিটি’র অভিষেক ও দুর্ঘটনায় আহত শিক্ষকের মাঝে অর্থ হস্তান্তর ভিসির নির্দেশে বন্ধ প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন, মানেনি কুবি শিক্ষকরা ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময় ফুলবাড়িতে ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে জামায়াত সমর্থিত প্রার্থী ঘূর্ণিঝড়ে রাউজানে দুইটি ঘর বিধ্বস্ত, বিচ্ছিন্ন  বিদ্যুৎ সংযোগ  রাশিয়া তালেবানকে আমন্ত্রণ জানিয়েছে বৃহত্তর বার্ষিক অর্থনৈতিক ফোরামে উদাহরণ দিয়ে বলতে পারবেন না, কোথাও আমরা মানবাধিকার লঙ্ঘন করেছি – সেনা প্রধান  ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জের রেজিয়া হত্যার রহস্য উদ্ঘাটন বিষয়ে – পুলিশের প্রেস ব্রিফিং !

অবষেশে মৃত্যুকেই বরন করলেন ছাত্রনেতা হাসান মীর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০২০
  • ১৬৫ বার

মেহেদী হাসান, শরণখোলা (বাগেরহাট) :
দুরারোগ্য লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন বাগেরহাটের শরণখোলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাসান মীর (৩০)। ০৯,জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।
উপজেলা ভূমি অফিসের চতুর্থ শ্রেণির কর্মচারী মো. নাছির উদ্দিন মীরের ছেলে হাসান মীর। স্কুলজীবন থেকেই ছাত্রলীগের বিভিন্ন পদের দায়িত্ব পালন করেছেন হাসান। বর্তমানে উপজেলা ছাত্রলীগের আহবায়কের দায়িত্বে নিয়োজিত ছিলেন তিনি। দলকে সুসংগঠিত করে বিএনপি-জামায়াতের শাসনামলে রাজপথে থেকে আন্দোলন করেছেন হাসান এবং সেই সময়ে বহুবার হামলার শিকারও হয়েছেন তিনি। এছাড়া জোট সরকারের আমলে তার বিরুদ্ধে ২০টি মামলা হয়। পরিবার সুত্র জানায়, বুকে ব্যাথা নিয়ে ২০১৯ সালের নভেম্বর মাসের শেষের দিকে ভারতে চিকিৎসার জন্য যান হাসান এবং ১৩ ডিসেম্বর ফিরে আসেন। তাতে কোনো পরিবর্তন না হয়ে দিন দিন শারিরীক অবনতি ঘটে। পরে ২৬ ডিসেম্বর ঢাকার ল্যাব এইডে এবং ৩০ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ১৩নম্বর বেডে হাসানকে ভর্তি করে তার পরিবার। ৮দিন পর বৃহস্পতিবার দপুরে তার মৃত্যু হয়। হাসানের মৃত্যুর খবরে উপজেলা ছাত্রলীগের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে। অপরদিকে, ওই ছাত্র নেতার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক-সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম