1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অবষেশে মৃত্যুকেই বরন করলেন ছাত্রনেতা হাসান মীর - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

অবষেশে মৃত্যুকেই বরন করলেন ছাত্রনেতা হাসান মীর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০২০
  • ১৫৬ বার

মেহেদী হাসান, শরণখোলা (বাগেরহাট) :
দুরারোগ্য লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন বাগেরহাটের শরণখোলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাসান মীর (৩০)। ০৯,জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।
উপজেলা ভূমি অফিসের চতুর্থ শ্রেণির কর্মচারী মো. নাছির উদ্দিন মীরের ছেলে হাসান মীর। স্কুলজীবন থেকেই ছাত্রলীগের বিভিন্ন পদের দায়িত্ব পালন করেছেন হাসান। বর্তমানে উপজেলা ছাত্রলীগের আহবায়কের দায়িত্বে নিয়োজিত ছিলেন তিনি। দলকে সুসংগঠিত করে বিএনপি-জামায়াতের শাসনামলে রাজপথে থেকে আন্দোলন করেছেন হাসান এবং সেই সময়ে বহুবার হামলার শিকারও হয়েছেন তিনি। এছাড়া জোট সরকারের আমলে তার বিরুদ্ধে ২০টি মামলা হয়। পরিবার সুত্র জানায়, বুকে ব্যাথা নিয়ে ২০১৯ সালের নভেম্বর মাসের শেষের দিকে ভারতে চিকিৎসার জন্য যান হাসান এবং ১৩ ডিসেম্বর ফিরে আসেন। তাতে কোনো পরিবর্তন না হয়ে দিন দিন শারিরীক অবনতি ঘটে। পরে ২৬ ডিসেম্বর ঢাকার ল্যাব এইডে এবং ৩০ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ১৩নম্বর বেডে হাসানকে ভর্তি করে তার পরিবার। ৮দিন পর বৃহস্পতিবার দপুরে তার মৃত্যু হয়। হাসানের মৃত্যুর খবরে উপজেলা ছাত্রলীগের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে। অপরদিকে, ওই ছাত্র নেতার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক-সমবেদনা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম