1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

গাইবান্ধায় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ জানুয়ারি, ২০২০
  • ১৪১ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার সকালে গাইবান্ধা জেলা শহরে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে স্থানীয় পৌর শহীদ মিনার চত্বরে এক ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।
সংগঠনের জেলা সভাপতি পরমানন্দ দাসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) গাইবান্ধা জেলা আহবায়ক কমরেড আহসানুল হাবীব সাঈদ, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি ছাত্রনেতা মাসুদ রানা, গাইবান্ধা সরকারি কলেজ শাখার সভাপতি মাহবুব আলম মিলন, সাধারণ সম্পাদক রাহেলা সিদ্দিকা, সাংগঠনিক সম্পাদক বন্ধন কুমার বর্মন প্রমুখ।
বক্তারা বলেন, সারাদেশে শিক্ষার উপর ভয়াবহ আক্রমণ নেমে এসেছে। শিক্ষা আজ বাজারি পণ্যে পরিণত হয়েছে। টাকা যার শিক্ষা তার এই নীতিতে শিক্ষা ব্যবস্থা পরিচালিত হচ্ছে। বক্তারা আরও বলেন, ১৯৮৪ সালের ২১ জানুয়ারী স্বৈরাচার বিরোধী আন্দোলনের অগ্নিগর্ভের সময়ে এ দেশে সর্বজনীন বিজ্ঞান ভিত্তিক, সেকুল্যার ও গণতান্ত্রিক একই পদ্ধতির শিক্ষার স্বপ্ন নিয়ে যাত্রা শুরু হয় আমাদের। প্রতিষ্ঠার ৩৬ বছর পেরিয়ে গেলেও আজও অনেক দাবি অপুরণীয়। বক্তারা সেইসাথে শৈসব ধ্বংসকারী পিইসি ও জেএসসি পরীক্ষা বাতিলের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম