1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
চকরিয়ার বিশিষ্ট ব্যবসায়ী হাজী নুর আহমদ সওদাগরের জানাযায় শোকার্ত মানুষের ঢল - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

চকরিয়ার বিশিষ্ট ব্যবসায়ী হাজী নুর আহমদ সওদাগরের জানাযায় শোকার্ত মানুষের ঢল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জানুয়ারি, ২০২০
  • ১৫৫ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া:: চকরিয়া পৌরশহরের প্রতিষ্ঠিত বিশিষ্ট ব্যবসায়ী সর্বজন পরিচিত হাজী নুর আহমদ সওদাগরের নামাযে জানাযা শুক্রবার ৩জানুয়ারি সকাল ১১টায় চকরিয়া পৌরসভার দক্ষিণ লক্ষ্যারচর ফুলতলা স্থানীয় ময়দানে সম্পন্ন হয়েছে। এতে ইমামতি করেন বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা হাফেজ বশির আহমদ। বিশিষ্ট সমাজসেবক মো. আরিফুল কবিরের সঞ্চালনায় মরহুমের বর্ণাঢ্য জীবনকর্মের ওপর স্মৃতিচারণ করে বিশাল নামাযে জানাযাপূর্ব সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, পৌর মেয়র আলমগীর চৌধুরী, প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, মাওলানা কফিল উদ্দিন ফারুক, মরহুমের বড় ছেলে মো. সোহেল ও ছোট ছেলে ব্যারিস্টার মো. রাহাত।
এসময় চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান, চুনতি মহিলা কলেজের অধ্যক্ষ আবু নঈম আজাদ, চকরিয়া আবাসিক মহিলা কলেজের অধ্যক্ষ মো. মনজুর আলম, সমাজকল্যাণ ফেডারেশন চট্টগ্রামের সাধারণ সম্পাদক হাফেজ মোহাম্মদ আমান উল্লাহ, চকরিয়া সরকারি হাসপাতালের সাবেক টিএইচ ডাঃ মাহবুবুল আলম, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরী চকরিয়া শাখার ব্যবস্থাপনা পরিচালক ডাঃ নুরুল কবির, বায়তুশ শরফ চট্টগ্রামের প্রতিনিধি মাওলানা শিহাব উদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী সংগঠন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিশিষ্ট শিক্ষানুরাগি হাজী নুর আহমদের বিশাল নামাযে জানাযায় আবাল বৃদ্ধ বণিতা থেকে শুরু করে সর্বস্তরের শোকাহত জনতার নামে। পরে পৌর এলাকার ৩নং ওয়ার্ডস্থ কাশেম আলী সিকদারপাড়া স্থানীয় জামে মসজিদে সংলগ্ন পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ চিরনিদ্রায় শায়িত করা হয়।
উল্লেখ্য, বিশিষ্ট ব্যবসায়ী হাজী নুর আহমদ সওদাগর বৃহস্পতিবার ২জানুয়ারি ভোর সোয়া ৫টার দিকে ঢাকা এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়ে, বহু আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বিশিষ্ট সমাজসেবক ও দানবীর হাজী নুর আহমদ সওদাগর চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ড তরছঘাট এলাকার বাসিন্দা। তিনি চকরিয়া আবাসিক মহিলা কলেজের গভর্ণিং বডি ও চকরিয়া কোরক বিদ্যাপীঠের দাতা সদস্য, চকরিয়া মসজিদ বায়তুশ শরফ কমপ্লেক্সের সাধারণ সম্পাদক এবং বাটাখালী নূরীয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম