1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

ঝিনাইদহে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০
  • ১৮৪ বার

মাজেদ রেজা বাঁধন,ঝিনাইদহ :
‘প্রতিবন্ধিতা ও বৈষম্যহীন স্বদেশ কুষ্ঠমুক্ত হোক, আমাদের বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত হয়েছে।
ওয়েলফেয়ার এফোর্টস (উই) এর আয়োজনে রোববার সকালে সদর হাসপাতাল চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে পায়রা চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এতে ব্যানার ফেস্টুন নিয়ে চিকিৎসক, স্বাস্থ্য কর্মীসহ অন্যান্যরা অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন, সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ, তালাত তাসনিম, সানজিদা শারমিন, সদর হাসপাতালের মেডিকেল অফিসার নাইম সিদ্দিকী, নবগঙ্গা ইনস্টি্িটউটের অধ্যক্ষ হাফিজুর রহমান, ল্যাপরোসি মিশন ইন্টারন্যাশনাল এর প্রতিনিধি মাসুমা পারভীন, উই এর পরিচালক শরিফা খাতুন।
এসময় বক্তারা, কুষ্ঠ রোগ দেশ থেকে দুর করতে রোগিদের অবহেলা না করে চিকিৎসকদের শরণাপন্ন হওয়ার আহŸান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম