1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গীতে চাঞ্চল্যকর গৃহবধূ হত্যার মূল আসামী সহ ৩ জন গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সাবেক ওয়ার্ড সভাপতি তপনের চতুর্থ মৃত্যুবার্ষিকী নকলা উপজেলা নির্বাচন : চেয়ারম্যান সোহাগ, ভাইস চেয়ারম্যান কনক ও লাকী বিজয়ী মাগুরায় আল-আমিন ট্রাস্টের উদ্যোগে  এ+প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত নবীগঞ্জে জামানত হারিয়েছেন ৯জন প্রার্থী চন্দনাইশ দোহাজারীতে শহীদ হালিম-লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষার পুরষ্কার বিতরণ চন্দনাইশ বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন সেচ্ছাসেবক লীগের সভাপতি সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ চন্দনাইশে বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তি শোভাযাত্রা চন্দনাইশে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের বৈলতলীতে গণ-সংযোগ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ধর্মীয় প্রতিষ্ঠান ও রাস্তা সংস্কারে জন্য ১৫ লক্ষ টাকা অনুদান বিতরণ করেছেন – সুজন এমপি

টঙ্গীতে চাঞ্চল্যকর গৃহবধূ হত্যার মূল আসামী সহ ৩ জন গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০
  • ১৫০ বার

এফ এ নয়নঃ
গত ১৬ জানুয়ারি ২০২০ ইং তারিখ আনুমানিক ৭:০০টার সময় গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন শিলমুন পূর্বপাড়ার জনৈক মাহাতাব উদ্দিনের বাড়ীর ২য় তলার একটি ফ্ল্যাটে যৌতুকের দাবিতে ভিকটিম সাথী (২৫)’কে তার স্বামী, শ্বশুর, শাশুড়ী ও দেবরসহ শারিরীক নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করেছে বলে জানা যায়। উক্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত ১৭/০১/২০২০ তারিখ টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার নম্বর-৩০।
ভিকটিমের পরিবার ও স্থানীয় সূত্র জানা যায় যে, প্রায় ০১ বছর পূর্বে সারোয়ার হোসেন বাবুু (৩০) এর সাথে পারিবারিক ভাবে ভিকটিম সাথী (২৫) এর বিবাহ হয়। বিবাহের পর হতেই সরোয়ার হোসেন বাবুু ও তার পরিবারের লোকজন ভিকটিমের পরিবারের কছে ৫ লক্ষ টাকা যৌতুক দাবি করে এবং যৌতুকের টাকা না পেয়ে তারা ভিকটিমকে বিভিন্ন ভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে। ভিকটিমের পিতা সন্তানের সুখের কথা চিন্তা করে সারোয়ার হোসেন বাবুু’কে ২ লক্ষ দিলেও তারা বাকি টাকার জন্য ভিকটিমকে নির্যাতন করতেই থাকে। ঘটনার দিন সন্ধ্যায় ভিকটিমের স্বামী, শ্বশুর, শাশুড়ী ও দেবর ভিকটিমকে যৌতুকের অবশিষ্ট টাকা নিয়ে আসার জন্য চাপ দিতে থাকে। ভিকটিম তার পরিবারের সাথে কথা বলে অবশিষ্ট টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তারা ভিকটিমের উপড় চড়াও হয় এবং ব্যাপক মারধর করে। নির্যাতনের এক পর্যায়ে ভিকটিমের স্বামী তার মা-বাবা ও ভাইয়ের সহযোগীতায় ভিকটিমের গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে এবং পালিয়ে যায়।
র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বর্ণিত হত্যাকাতন্ডের সাথে জড়িত আসামীরা রাজধানী ঢাকার আশুলিয়া থানাধীন জামগড়া এলাকায় অবস্থান করছে।এরই ধারাবাহিকতায় অদ্য ২৫ জানুয়ারি ২০২০ ইং তারিখ আনুমানিক সকাল ১০:৩০ ঘটিকায় র‌্যাব-১ এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে সরোয়ার হোসেন বাবুু (৩০), পিতা- মোনতাজ উদ্দিন @ মমতাজ, সালেহা বেগম (৪৫), স্বামী- মোনতাজ উদ্দিন @ মমতাজ ও সালাহ উদ্দিন (৩৫), পিতা- মোনতাজ উদ্দিন @ মমতাজকে গ্রেফতার করেন।
তারা সবাই গাজীপুর মহানগরীর থানা-টঙ্গী পূর্ব থানার শিলমুন পূর্বপাড়ার (মাহাতাব উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া)।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম