1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটের বাঙ্গড্ডায় দুর্ধর্ষ চুরি, প্রায়ই ঘটছে এমন ঘটনা, ব্যবসায়ীরা আতঙ্কে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নাঙ্গলকোটের বাঙ্গড্ডায় দুর্ধর্ষ চুরি, প্রায়ই ঘটছে এমন ঘটনা, ব্যবসায়ীরা আতঙ্কে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০
  • ১৪২ বার

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা বাজারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতের কোন এক সময়ে পূর্ব বাজারের আনা মিয়া ভবনের আফজাল ইলেকট্রনিক্স ও বিসমিল্লাহ ব্যাটারী হাউজে এ চুরির ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার ভোরে স্থানীয় লোকজন ফজরের নামাজ পড়ে বের হয়ে ওই প্রতিষ্ঠান গুলো খোলা দেখতে পেয়ে ব্যবসায়ীকে খবর দেয়। এ ঘটনায় প্রতিষ্ঠান গুলোর মালিক একই উপজেলার পেরিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের আবুল কাশেমের ছেলে আফজাল হোসাইন নাঙ্গলকোট থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। চুরির ঘটনার খবরে ঘটনাস্থল পরিদর্শন করেন বাঙ্গড্ডা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার, সাধারণ সম্পাদক মাস্টার মো: হানিফ, স্থানীয় ইউপি সদস্য ইস্রাফিল হোসেন ও নাঙ্গলকোট থানা পুলিশ।

ব্যবসায়ী আফজাল হোসাইন বলেন, আমার দোকানের বেশ কয়েকটি তালা ভেঙ্গে নগদ ২ লাখ ৮৩ হাজার টাকা, ৬টি এলইডি টেলিভিশন, ২টি ফ্রিজ, ৮টি ব্লেন্ডার মেশিন, ৬টি আয়রন মেশিন, বেশ কয়েকটি সিলিংফ্যান ও ব্যাটারী নিয়ে যায়। সবমিলিয়ে চোর দল আমার ৮-১০ লাখ টাকা লুটে নেয়।
এব্যাপারে বাঙ্গড্ডা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার বলেন, পেশাদার চোর দল এ চুরির ঘটনা ঘটিয়েছে বলে আমার মনে হয়। তাছাড়া বাজার পাহারাদারের কিছু অবহেলা থাকতে পারে। সে সক্রিয় থাকলে এমন ঘটনা ঘটতো না।
চুরি হওয়া মার্কেট (আনা মিয়া ভবন) মালিক পাশ্ববর্তি পরিকোট গ্রামের মাহবুব আলম মজুমদার বলেন, পাহারাদারের অবহেলায় এমন ঘটনা ঘটেছে। আমি গত পরশুদিন মাঝরাতে এসেও পাহারাদার বাঙ্গড্ডা গ্রামের আইউব আলীর ছেলে বাবুল মিয়াকে পাইনি। তার এমন দায়িত্ব অবহেলার জন্য এ ঘটনা ঘটেছে।
অভিযোগ তদন্তকারী কর্মকর্তা নাঙ্গলকোট থানা পুলিশের উপ-পরির্দশক (এসআই) মফিজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ঘ। ্টয্নাগস্থল পরিদর্শন করেছি। অভিযোগের আলোকে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, কিছু দিন পরপর বাঙ্গড্ডা বাজারে এমন চুরি ঘটনা ঘটছে। এনিয়ে ব্যবসায়ীদের আতঙ্ক বিরাজ করছে। কেউ কেউ ব্যবসা ঘুটিয়ে নিবেন বলেও এ প্রতিবেদককে জানিয়েছেন।
নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন ব্যবসায়ী জানান, স্থানীয় জনপ্রতিনিধির সম্পৃক্ততা থাকতে পারে এই ধারাবাহিক চুরির ঘটনায়। সেল্টার ছাড়া এইভাবে প্রতিনিহত চুরির ঘটনা ঘটতে পারে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম