1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বর্তমান কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন মনোনয়ন পাওয়ায় জনগণের ফুলেল শুভেচ্ছা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

বর্তমান কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন মনোনয়ন পাওয়ায় জনগণের ফুলেল শুভেচ্ছা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৯১ বার

গোলাম মোস্তফা মন্টি :
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ২০নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন । মনোনয়ন পেলে তার নির্বাচনী এলাকার বিভিন্ন শ্রেনীর লোকজন তাকে ফুলেল শুভেচ্ছা জানান ।

এখবর প্রকাশের পর পুরো এলাকায় চলছে আনন্দের বন্যা ও মিষ্টি বিতরণ। দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে দেখা দিয়েছে উচ্ছ্বাস।

জানা যায়, কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন এলাকায় উন্নয়নকাজের জন্য সর্ব সাধারণের মাঝে আস্থার জায়গা তৈরি করে নিয়েছেন।

একারণে আবারও বিপুল ভোটের ব্যবধানে জয়ের আশা। এলাকার সাধারণ মানুষও মনে করেন তিনি বিপুল ভোটে জয় লাভ করবেন। সর্বসাধারনের সমর্থনের কারণে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তিনি।

এছাড়া দলের জন্যও অনেক ত্যাগ রয়েছে এ জনপ্রতিনিধির। তাই দল থেকে তাকে মূল্যায়ন করা হয়েছে বলে মনে করছেন সবাই।

এ প্রসঙ্গে ফরিদ উদ্দিন আহমেদ রতন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় অংশীদার হতে আসন্ন ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ২০নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সবার দোয়া ও সমর্থন প্রার্থী।

ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

রোববার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ তালিকা প্রকাশ করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই দুই সিটিতে ভোটগ্রহণ চলবে।

পুরো ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে। ২২ ডিসেম্বর প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা এই নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম