1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বর্তমান কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন মনোনয়ন পাওয়ায় জনগণের ফুলেল শুভেচ্ছা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল

বর্তমান কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন মনোনয়ন পাওয়ায় জনগণের ফুলেল শুভেচ্ছা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ জানুয়ারি, ২০২০
  • ১৫৮ বার

গোলাম মোস্তফা মন্টি :
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ২০নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন । মনোনয়ন পেলে তার নির্বাচনী এলাকার বিভিন্ন শ্রেনীর লোকজন তাকে ফুলেল শুভেচ্ছা জানান ।

এখবর প্রকাশের পর পুরো এলাকায় চলছে আনন্দের বন্যা ও মিষ্টি বিতরণ। দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে দেখা দিয়েছে উচ্ছ্বাস।

জানা যায়, কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন এলাকায় উন্নয়নকাজের জন্য সর্ব সাধারণের মাঝে আস্থার জায়গা তৈরি করে নিয়েছেন।

একারণে আবারও বিপুল ভোটের ব্যবধানে জয়ের আশা। এলাকার সাধারণ মানুষও মনে করেন তিনি বিপুল ভোটে জয় লাভ করবেন। সর্বসাধারনের সমর্থনের কারণে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তিনি।

এছাড়া দলের জন্যও অনেক ত্যাগ রয়েছে এ জনপ্রতিনিধির। তাই দল থেকে তাকে মূল্যায়ন করা হয়েছে বলে মনে করছেন সবাই।

এ প্রসঙ্গে ফরিদ উদ্দিন আহমেদ রতন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় অংশীদার হতে আসন্ন ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ২০নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সবার দোয়া ও সমর্থন প্রার্থী।

ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

রোববার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ তালিকা প্রকাশ করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই দুই সিটিতে ভোটগ্রহণ চলবে।

পুরো ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে। ২২ ডিসেম্বর প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা এই নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম