1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিশ্ব ইজতেমায় নিরাপদ খাদ্য ও ন্যায্য মূল্যে পন্য বিক্রয়ের লক্ষ্যে আলোচনা সভা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

বিশ্ব ইজতেমায় নিরাপদ খাদ্য ও ন্যায্য মূল্যে পন্য বিক্রয়ের লক্ষ্যে আলোচনা সভা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৮০ বার

এফ এ নয়ন :
টঙ্গীতে বিশ্ব ইজতেমা উপলক্ষে নিরাপদ খাদ্য ও ন্যায্য মূল্যে পণ্য বিক্রয়ের জন্য টঙ্গী বাজার চাউল মুদি ও আড়রদার সমিতির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে টঙ্গী বাজার চাউল বাজার সমিতির নিজ কার্যালয়ে টঙ্গী বাজার মুদি ব্যবসায়ী সমিতির সভাপতি অলিউর রহমানের সভাপতিত্বে টঙ্গী বাজার চাউল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মজিবুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, টংগী বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, টঙ্গী বাজার মুদি ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহম্মেদ, স্থানীয় যুবলীগ নেতা শাহ আলম, ব্যবসায়ী হাজী মোঃ ইসমাইল হোসেন, কবির হোসেন, আঃ করিম, জাহাঙ্গীর আলম মোল্লা, মনির হোসেন, আব্দুর সাত্তারসহ টঙ্গী বাজারের সকল ব্যবসায়ী উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, বিশ্ব ইজতেমায় আগত মুসুল্লিরা যেন সাদছন্দে ন্যায্য মূল্যের পন্য কিনতে পারে। মুদি বাজার হক বা কাচাবাজার হক ওজন সঠিক হয় যেন সেই দিক খেয়াল রেখে ব্যাবসা পরিচালনা করতে হবে। বিশ্ব ইজতেমায় আগত মুসুল্লিরা বাজার করতে এসে যেন হয়রানির শিক্ষার না হয় সেই দিকেও খেযাল রাখতে হবে। কমিনিটি পুলিশ দ্বারায় বিশ্ব ইজতেমা উপলক্ষে বাজারের রাস্তা যানজট থাকা চলবেনা। আগত মুসুল্লিদের সেবা দিবেন, না পাড়লে কোন ব্যবসায়ী নস্ট কিছু দিয়ে হয়রানী করবেন না। যদি অভিযোগ আমরা পাই তাহলে টঙ্গী বাজার সমিতি যে কোন কঠোর সিদ্ধান্ত নিতে বাদ্ধ থাকিবে। বাজারের আশেপাশের যতগুলো মসজিদ আছে আগত মুসুল্লিদের জন্য সব সময় খোলা থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম