1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিশ্ব ইজতেমায় নিরাপদ খাদ্য ও ন্যায্য মূল্যে পন্য বিক্রয়ের লক্ষ্যে আলোচনা সভা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

বিশ্ব ইজতেমায় নিরাপদ খাদ্য ও ন্যায্য মূল্যে পন্য বিক্রয়ের লক্ষ্যে আলোচনা সভা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০২০
  • ১৫৬ বার

এফ এ নয়ন :
টঙ্গীতে বিশ্ব ইজতেমা উপলক্ষে নিরাপদ খাদ্য ও ন্যায্য মূল্যে পণ্য বিক্রয়ের জন্য টঙ্গী বাজার চাউল মুদি ও আড়রদার সমিতির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে টঙ্গী বাজার চাউল বাজার সমিতির নিজ কার্যালয়ে টঙ্গী বাজার মুদি ব্যবসায়ী সমিতির সভাপতি অলিউর রহমানের সভাপতিত্বে টঙ্গী বাজার চাউল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মজিবুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, টংগী বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, টঙ্গী বাজার মুদি ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহম্মেদ, স্থানীয় যুবলীগ নেতা শাহ আলম, ব্যবসায়ী হাজী মোঃ ইসমাইল হোসেন, কবির হোসেন, আঃ করিম, জাহাঙ্গীর আলম মোল্লা, মনির হোসেন, আব্দুর সাত্তারসহ টঙ্গী বাজারের সকল ব্যবসায়ী উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, বিশ্ব ইজতেমায় আগত মুসুল্লিরা যেন সাদছন্দে ন্যায্য মূল্যের পন্য কিনতে পারে। মুদি বাজার হক বা কাচাবাজার হক ওজন সঠিক হয় যেন সেই দিক খেয়াল রেখে ব্যাবসা পরিচালনা করতে হবে। বিশ্ব ইজতেমায় আগত মুসুল্লিরা বাজার করতে এসে যেন হয়রানির শিক্ষার না হয় সেই দিকেও খেযাল রাখতে হবে। কমিনিটি পুলিশ দ্বারায় বিশ্ব ইজতেমা উপলক্ষে বাজারের রাস্তা যানজট থাকা চলবেনা। আগত মুসুল্লিদের সেবা দিবেন, না পাড়লে কোন ব্যবসায়ী নস্ট কিছু দিয়ে হয়রানী করবেন না। যদি অভিযোগ আমরা পাই তাহলে টঙ্গী বাজার সমিতি যে কোন কঠোর সিদ্ধান্ত নিতে বাদ্ধ থাকিবে। বাজারের আশেপাশের যতগুলো মসজিদ আছে আগত মুসুল্লিদের জন্য সব সময় খোলা থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম