1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুন্সীগঞ্জে বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষে আহত ৫ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পথশিশুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল উৎসবে ঢাকা ইয়ুথ ক্লাব ইন্টারন্যাশনাল রাউজানে ধর্মীয় অনুষ্ঠানে কিলোমিটার জুড়ে আলোকসজ্জা ও মাইকের শব্দ দুষণ জনজীবন অতিষ্ট এক ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ সড়কে ট্রেন চলাচল শুরু মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার শ্রীপুরে হযবরলের মাধ্যমে চলছে ভুমি জরিপ!ষুষে মেলে মুক্তি। সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ড বাঞ্ছারামপুর বার্তার সম্পাদককে হুমকীর প্রতিবাদে মানববন্ধন দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি

মুন্সীগঞ্জে বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষে আহত ৫

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ৯৩ বার

মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কের ষোলঘরে ঢাকা নগর পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১১ ৪৮৬৫) ও কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো ট-১৮ ০২৩০) মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর ভূইচিত্র কবস্থানের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। কাভার্ড ভ্যানের ড্রাইভার মো. শরিফুল ইসলাম (৫০), বাসের যাত্রী মদন কাজী (৮০), ওমর আলী (৭০), রঞ্জন দাস (৪৫) ও হাজী দেওয়ান মান্নান (৭৩) নামে আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানায়, ষোলঘর কবরস্থানের সামনে বেপরোয়া একটি কাভার্ড ভ্যান রাস্তার উল্টো দিকে গেলে ঢাকাগামী যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কাভার্ড ভ্যানের ড্রাইভারসহ বাসের ৪ জন যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করেন। শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কাভার্ড ভ্যানের ভুলের কারণে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট সঞ্জয় কুমার বিশ্বাস জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। কোনও হতাহতের ঘটনা ঘটেনি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম