1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় বিধবার ঘর দখল, মেয়ের শ্লীলতা হানি! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

শরণখোলায় বিধবার ঘর দখল, মেয়ের শ্লীলতা হানি!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০
  • ১৪৩ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ
বাগেরহাটের শরণখোলায় বিধবার বসত ঘর প্রকাশ্যে দখল করে নিয়েছে স্থানীয় এক প্রভাবশালী । এ সময় প্রতি পক্ষদের বাঁধা দিতে গেলে ওই বিধবার যুবতী মেয়ের শ্লীলতা হানি করেন দখল বাজরা । ঘটনাটি ঘটেছে, ১৩ ,জানুয়ারী (সোমবার) সকালে সুন্দরবন সংলগ্ন উপজেলার সোনাতলা এলাকায় । একই দিন দুপুরে আহত ওই যুবতীকে উদ্বার করে শরনখোলা স্বাস্থ্যকমপ্লেক্র ভর্তি করা হয়েছে । এ ঘটনায় ক্ষতিগ্রস্থ বিধবা শাহিনুর বেগম (৪৫) তার একমাত্র মাথা গোঁজার ঠঁাই টুকু সহ লুটে নেওয়া বসত ঘরের প্রয়োজনীয় আসবাপত্র ফিরে পেতে শরনখোলা থানায় একটি লিখিত অভিযোগ দ্বায়ের করেছেন ।
শাহিনুর বেগম সাংবাদিকদের বলেন , আমার কোন জমিজমা না থাকার কারনে ১১নং শরনখোলা মৌজার ৪৯১৫ দাগের ১১নং খাস খতিয়ান থেকে প্রায় দুই বছর পুর্বে তৎকালীন উপজেলা নির্বাহি কর্মকর্তার নির্দেশে সরকারি তহশীলদার আমাকে ২৫ শতক জমি স্থায়ী বন্দোবস্থ দেন । সেই থেকে সন্তানদের নিয়ে একটি কুড়ে ঘরে শান্তি পুর্নভাবে বসবাস করে আসছিলাম । কিন্তু তার উপর লুলোপ দৃষ্টি ফেলেন স্থানীয় প্রভাবশালী সুন্দরবনের হরিন শিকারিদের সহযোগি আয়নাল মাতুব্বর । হঠাৎ করে সোমবার সকালে আয়নালের নেতৃত্বে কাঞ্চন বয়াতী (৪০),শাহাদাত মাতুব্বর (৩৫),লিটন বয়াতী (২৫),মিজান হাওলাদার (৩৫), সহ ৭/৮ জন জোটবদ্ব হয়ে হামলা চালায় । ওই সময় আমরা বঁাধা দিলে আমাদের পিটিয়ে আহত করে বসত ঘর দখল করার পাশাপাশি আমার যুবতী মেয়ের শরীরে হাত দিয়ে লাঞ্চিত করেন । আমি প্রসাশনের কাছে এর সুষ্ট বিচার চাই । তবে ,প্রতিপক্ষদের কাঞ্চন বয়াতি বলেন ,শাহিনুরের ওই জমি আমরা কয়েক বছর আগে ইজারা নিয়েছিলাম এবং তার মেয়ের সাথে কোন খারাপ আচারন করা হয়নি । আমাদের জমিতে অন্যায় ভাবে থাকায় তাদেরকে সরিয়ে দেওয়া হয়েছে মাত্র । শাহিনুর আপনাদের কাছে মিথ্যা অভিযোগ করেছেন । সংশ্লিষ্ট ইউপি সদস্য শফিকুল ইসলাম ডালিম বলেন , ওই জমি শাহিনুরের আয়নাল মাতুব্বরের দাবি অযৌক্তিক । শরনখোলা থানর অফিসার ইনচার্জ (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান , উভয় পক্ষের অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম