1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সুন্দরবনে ফাঁদসহ হরিণ শিকারী আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
এডিস মশা নিরোধক বিটিআই পণ্যের উদ্বোধন অস্বচ্ছল প্রতিবন্ধী শিক্ষার্থীদের অনুদান প্রদান – সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বিনামূল্যের সরকারি বই কেজি দরে বিক্রি। কোটি টাকার বিনিময়ে নাঙ্গলকোট উপজেলা সমিতির কমিটি শ্রীপুর পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তার অর্থ-আত্মসাৎ,দুর্নীতি ও স্বেচ্ছারিতার অভিযোগ উঠেছে শ্রীপুরে ৩দিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবসে উন্নয়ন মেলা’র উদ্বোধন দিনাজপুরে দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে পুষ্টি উৎসব অনুষ্ঠিত তিতাসে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা উদ্বোধন ঠাকুরগাঁওয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা কৃষক লীগের ৩ মাসের কমিটির দীর্ঘ ৩বছর ধরে পদ বানিজ্যের অভিযোগ থাকলেও দেখার কেউ নেই!

সুন্দরবনে ফাঁদসহ হরিণ শিকারী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০
  • ১১৯ বার

নইন আবু নাঈম, বাগেরহাট :
বাগেরহাটের পূর্ব সুন্দরবনে হরিণ শিকারের অভিযোগে ফাঁদসহ আব্দুর রাজ্জাক শেখ (৩০) নামের একজনকে আটক করেছে বনরক্ষীরা। বৃহস্পতিবার (২ জানুয়ারী) সকালে সুন্দরবন পূর্ব বন বিভাগের চাদঁপাই রেঞ্জের নন্দবালা এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০০ মিটার হলিণ শিকারের ফঁাদ ও একটি নৌকা জব্দ করা হয়। আটক আব্দুর রাজ্জাক মোংলা উপজেলার জয়মনিঘোল এলাকার নুর আলী শেখের ছেলে। বিকালে তাকে বাগেরহাট আদালতে প্রেরন করা হয়েছে।
সুন্দরবন পূর্ব বন বিভাগের (ডিএফও) মো. বেলায়েত হোসেন বলেন, চাদঁপাই রেঞ্জের নন্দবালা এলাকার টহলফাড়ির অফিসার্স ইনচার্জ আলামিনের নেতৃত্বে বনরক্ষীরা নিয়মিত টহল দিচ্ছিল। এসময় খাল থেকে একটি নৌকায় আব্দুর রাজ্জাক বের হয়ে আসতে দেখে বনরক্ষীদের সন্দেহ হয়। এসময় বনরক্ষীরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করলে সে বনে হরিণ ধরার ফাঁদ পাতার কথা স্বীকার করেন। পরে ওই এলাকার বনের মধ্যে থেকে ১০০ মিটার হরিণ শিকারী ফাঁদ উদ্ধার করা হয়। এঘটনায় বন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম