1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এখন লায়ন আলমগীরের! - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এখন লায়ন আলমগীরের!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০
  • ১৫৯ বার

শাহজালাল শাহেদ, চকরিয়া: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এখন চকরিয়ার তরুণ আওয়ামীলীগ নেতা লায়ন আলমগীর চৌধুরীর। কে না চায় প্রিয় মানুষটিতে নিজের করে নিতে। তাই প্রিয় নেতাকে নিজের করে রাখতে গোটা চকরিয়া শহরে মাঝারি সাইজের কয়েক শতাধিক বিলবোর্ড টানিয়েছে সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর চৌধুরী। এমন বিলবোর্ড আর ফেস্টুন টানানো হয়েছে চকরিয়া সরকারি কলেজ মাঠেও।
তৃণমূল থেকে বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করে আসা তরুণ এ নেতা আসন্ন পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। বুধবার ২২জানুয়ারি চকরিয়া সরকারি কলেজ মাঠে আসছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ওই মাঠে উপজেলা আওয়ামী লীগ গণসংবর্ধনা সভার আয়োজন করে। এতে সেতুমন্ত্রী প্রধান অতিথির বক্তব্য রাখবেন। সাঁজ সাঁজ রব যাকে বলে; তেমন একটি চিত্র দৃশ্যমান হয়েছে আলমগীর চৌধুরী অভ্যার্থনা বিলবোর্ডে। আওয়ামী লীগের সেকেন্ট ইন কমান্ড হিসেবে মন্ত্রী ওবায়দুল কাদের এমপির কাছে একটি দাবিও রেখেছেন লায়ন আলমগীর চৌধুরী। দাবিতে বলেছেন- “চকরিয়া-পেকুয়া গণমানুষের প্রিয়নেতা আমাদের অভিভাবক আলহাজ্ব জাফর আলম এমপিকে মাননীয় মন্ত্রী হিসেবে পেতে চাই”।
জনসাধারণের যতো কথা: পৌরশহরের পুরো চিরিঙ্গা লায়ন আলমগীর চৌধুরীর দখলে। এমন কোন জায়গা নেই, যেখানে আলমগীরের বিলবোর্ড আর পলিসাইন টাঙ্গানো হয়নি। যেদিকে তাকাই সেদিকে লায়ন আলমগীরের পদধ্বণি। খুঁটির ওপর ভর করে কাঠের ফ্রেমে সাঁটানো বিলবোর্ডগুলোর দিকে এখন সবার নজর। মহাসড়কে দৃষ্টি রাখলেই মনে হবে; লায়ন আলমগীরের বিলবোর্ডগুলো ওবায়দুল কাদের এমপিকে অভ্যার্থনা জানাচ্ছেন।
এব্যাপারে চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী লায়ন আলমগীর চৌধুরী বলেন, দলের সর্বোচ্চ নেতা মাননীয় সেতুমন্ত্রীর প্রতি শ্রদ্ধা, ভক্তি আর ভালবাসা থেকে আমার এ প্রচেষ্টা। পাশাপাশি নেতার কাছে আবদার স্বরূপ একটা দাবিও রেখেছি; তা হলো আমাদের সকলের প্রিয় অভিভাবক আলহাজ্ব জাফর আলম এমপিকে যেনো আমরা মন্ত্রী হিসেবে পাই সেই উদ্দেশ্যে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মহোয়দের দৃষ্টি করা। এছাড়া আর কিছু নয়। তিনি বলেন, দল বেচাকেনা করে নয়; বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হয়ে মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম