1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরের মাদ্রাসা সুপার নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

শ্রীনগরের মাদ্রাসা সুপার নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০
  • ১৬৮ বার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে দয়হাটা গাউসুল আযম জিলানীয়া দাখিল মাদ্রাসার সুপার নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার হয়েছে। গত ১১ জানুয়ারি থেকে রহস্যজনক ভাবে মাদ্রাসা সুপার মাওঃ সোহরাব হোসেন প্রতিষ্ঠানে অনুপস্থিত থাকার পর জানা যায় তিনি দ্বিতীয় স্ত্রীর দেওয়া নারী নির্যাতন মামলায় খুলনায় গ্রেফতার হয়েছেন। ইতিপূর্বে তার বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নানা অনিয়মেরও অভিযোগ উঠেছিল।
বিশ্বস্ত সূত্রে জানাযায়, দীর্ঘ দিন ধরে তিনি শিক্ষাপ্রতিষ্ঠানে উপস্থিত ছাত্রীদের ভর্তি সংক্রান্ত বিষয় ও আগামী ২৬ তারিখে মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন সংক্রান্ত বিষয়ে প্রতিষ্ঠানটি সমস্যার সম্মূখীন হয়ে পড়েছে। এ বিষয়ে প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকদের কাছে মাদ্রাসার সুপার সোরহাব হোসেনের বিষয়ে জানতে চাইলে
ওই মাদ্রাসার সমাজ বিজ্ঞান শিক্ষক মোঃ আক্তারুজ্জামান বলেন, তিনি কেন অনপুস্থিত আমি বলতে পারবোনা। আমাদের তিনি বলে জাননি। সভাপতি সাহেব বলতে পারবেন।
সহকারী সুপার মোঃ নেছার উদ্দিনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সে আমাকে কিছু জানিয়ে যাননি। সুপার সোরহাব হোসেন অনুপস্থিতের বিষয়ে সংশ্লিষ্টদের কাছে কোনও ছুটির আবেদন করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি কোনও সদত্তর দিতে পারেননি। সুপার সোরহাব হোসেনের প্রথম স্ত্রীর কাছে তার স্বামীর অনুপস্থিতের বিষয়ে জানতে চাইলে রহস্যজনক কারনে তিনি কিছুই বলেতে রাজি হননি।
দয়হাটা গাউসুল আযম জিলানীয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি ও শ্রীনগর ইউনিয়ন পরিষদের (সদর) চেয়ারম্যান হাজী মোকলেছুর রহমানের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মাদ্রাসা সুপার আমার কাছে কোনও ছুটি চাননি। কি কারণে তিনি অনুপস্থিত আছেন তা আমার জানা নেই।

আব্দুর রকিব
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা
০১৯১৫-৯০৬৮৫৭
১৯/০১/২০২০

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম