1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুন্সীগঞ্জে বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষে আহত ৫ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

মুন্সীগঞ্জে বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষে আহত ৫

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারি, ২০২০
  • ১৭০ বার

মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কের ষোলঘরে ঢাকা নগর পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১১ ৪৮৬৫) ও কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো ট-১৮ ০২৩০) মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর ভূইচিত্র কবস্থানের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। কাভার্ড ভ্যানের ড্রাইভার মো. শরিফুল ইসলাম (৫০), বাসের যাত্রী মদন কাজী (৮০), ওমর আলী (৭০), রঞ্জন দাস (৪৫) ও হাজী দেওয়ান মান্নান (৭৩) নামে আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানায়, ষোলঘর কবরস্থানের সামনে বেপরোয়া একটি কাভার্ড ভ্যান রাস্তার উল্টো দিকে গেলে ঢাকাগামী যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কাভার্ড ভ্যানের ড্রাইভারসহ বাসের ৪ জন যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করেন। শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কাভার্ড ভ্যানের ভুলের কারণে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট সঞ্জয় কুমার বিশ্বাস জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। কোনও হতাহতের ঘটনা ঘটেনি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম