1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনাভাইরাস, মোংলা বন্দরে ১৩৬ চীনা নাগরিক বিশেষ নজরদারীতে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

করোনাভাইরাস, মোংলা বন্দরে ১৩৬ চীনা নাগরিক বিশেষ নজরদারীতে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২০
  • ১২২ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ
মোংলা বন্দরের আউটারবার ডেজিং প্রকল্প ও ইপিজেডসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ১৩৬ জন চীনা নাগরিককে বিশেষ নজরদারীতে রেখেছে স্বাস্থ্য বিভাগ। দেশে করোনাভাইরাস প্রতিরোধে এমনটি করা হয়েছে। এজন্য মোংলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জীবেতোষ বিশ্বাসের নেতর্ৃত্বে একটি মেডিকেল টিম কাজ করছে।
মোংলা উপজেলা নির্বাহী অফিসার রাহাত মান্নান জানান, বঙ্গোপসাগরে মোংলা বন্দর চ্যানেলের আউটারবার ড্রেজিং প্রকল্প ও মোংলা ইপিজেডসহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে বর্তমানে ১৩৬ জন চীনা নাগরিক কর্মরত রয়েছে। এসব চীনা নাগরিকদেও মাধ্যমে যাতে করোনাভাইরাস না ছড়াতে পাবে সেজন্য তাদের স্বাস্থ্য বিভাগ বিশেষ নজরদারীতে রেখেছে। একই সাথে মোংলা বন্দরের আগত সকল বানিজ্যিক জাহাজের ক্রুদের সংস্পর্শে না যেতে দেশীয় শ্রমিকদের উদ্ভুদ্ধ করা হচ্ছে। চীনা নাগরিকসহ মোংলা বন্দরে আসা দেশী-বিদেশী বানিজ্যিক জাহাজের নাবিকদের স্বাস্থ্য পরীক্ষায় ৭ সদস্যের একটি মেডিকেল টিম কাজ করছে। পাশাপাশি পার্টেবল লেজার ডিটেক্টরসহ মোংলা বন্দর জেটির প্রবেশ মুখে দুটি ইনফারেন্স থার্মোমিটার বসানো হয়েছে। স্বাস্থ্য বিভাগের পাশাপশি মোংলা বন্দও কতর্ৃপক্ষ বিষয়টি দেখভাল করছে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের পোর্ট হেলথ কর্মকর্তা ডা. সুফিয়া খাতুন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম