1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লা সদরে মহিলা ভাইস চেয়ারম্যান বকুল কর্তৃক ড্রাইভার অপহরণ: ৪ ঘন্টা পর উদ্ধার; থানায় মামলা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শরীয়তপুরে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে কৃষকদের মানববন্ধন খুটাখালীতে স্বাধীনতা উৎসব উদযাপন পরিষদের মতবিনিময় সভা সম্পন্ন বাঁশখালীতে ওয়াজের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে মাওলানাকে মারধরের অভিযোগ দেলোয়ার সভাপতি-এরশাদ সম্পাদক চন্দনাইশ প্রেস ক্লাবের কমিটি গঠন ক্ষয়ক্ষতি ৫ লাখ টাকা, চন্দনাইশে দূর্বৃত্তদের আগুনে পুড়েছে ঘর ও দোকান। রাস্তা-ঘাটে কোনো ময়লা আবর্জনা ফেলা যাবে না- এমপি ফজলে করিম লালমনিরহাটে স্কুল ছাত্র সিক্তসহ সকল ছাত্র-ছাত্রীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নিন্দা ও প্রতিবাদ সভা পাঠ্যপুস্তকে ভারতীয় আধিপত্যবাদ স্থান পেয়েছে তা বাতিল করতে হবে – আ ন ম এহসানুল হক মিলন জাতিকে ধর্মহীন করার জন্যই পাঠ্যপুস্তক থেকে মুসলমানদের ধর্ম বিশ্বাসকে বাদ দেওয়া হয়েছে- প্রফেসর চৌধুরী মাহমুদ হাসান লালমনিরহাটের বুড়িমারীস্হল বন্দরের শ্রমিকদের ন্যায্য ৭-দফা দাবি আদায়ের লক্ষ্যে ধর্মঘট-সড়ক অবরোধ

কুমিল্লা সদরে মহিলা ভাইস চেয়ারম্যান বকুল কর্তৃক ড্রাইভার অপহরণ: ৪ ঘন্টা পর উদ্ধার; থানায় মামলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০১ বার

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লা সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বকুলের গাড়ির সাথে কুমিল্লা হোটেল নুরজাহানের মালিকের গাড়ীর ধাক্কা লাগায় নুরজাহানের মালিকের গাড়ীর চালক শরীফকে অপহরণ করার অভিযোগ পাওয়া যায়। পরে ৪ ঘন্টা পর ডিবি পুলিশের অভিযানে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা বকুলের বাসার বাথরুম থেকে চালক শরিফকে উদ্ধার করা হয়। এবিষয়ে কোতয়ালী মডেল থানায় শরিফ বাদী হয়ে এডভোকেট হোসনেয়ারা বকুলকে অভিযুক্ত ও আরো ৪/৫ জনের নাম অজ্ঞাত রেখে অভিযোগ করা হয়।
অভিযোগসূত্রে জানাযায়, গতকাল (৬ ফেব্রæয়ারী) সকাল ৯টায় কুমিল্লা ময়নামতি ক্যান্টনমেন্ট ইস্পাহানী স্কুল এন্ড কলেজে এসএসসি পরিক্ষা দিতে গিয়েছিলেন হোটেল নুরজাহানের মালিক রাসেদুল ইসলামের মেয়ে রামিসা আক্তার। বকুলের গাড়ী ও রাসেদের মালিকীয় গাড়ী পার্কিং করতে গিয়ে ভুলবুঝাবুঝিতে গাড়ীতে ধাক্কা লেগে যায়। এই ধাক্কাকে কেন্দ্র করে হোসনেয়ার বকুল গাড়ী থেকে রাসেদের গাড়ীর ড্রাইভার শরিফকে গাড়ী থেকে নামিয়ে গালমন্দ ও মারধর করে এবং গাড়ীর ক্ষতিপূরণ বাবত ১০ হাজার টাকা দাবী করে। এসময় গাড়ীতে থাকা রাসেদের স্ত্রী বলেন, পরিক্ষার কেন্দ্রে আসার সময় কি এত টাকা নিয়ে আসে ? একথা বলার পর হোসনেয়ারা বকুল গুন্ডামী স্টাইলে ড্রাইভার শরিফের পকেট থেকে জোড়পূর্বক ৯শ টাকা হাতিয়ে নেয় এবং বাকী টাকার জন্য তাকে অজ্ঞাত আরো ৪/৫ জন লোক এসে শরিফকে বকুলের গাড়ীতে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। বিষয়টি রাসেদের স্ত্রী নেন্সি তার স্বামীকে জানালে, সে পুলিশকে খবর দেয়। পুলিশ/রাসেদ অনেক খুজাঁখুজিঁর পর ডিবি পুলিশ ৪ঘন্টা অভিযানে হোসনেয়ারা বকুলে মালিকানাধিন নগরীর পশ্চিম বাগিছাগাঁও বাসার বাথরুম থেকে আহত অবস্থায় ড্রাইভারকে উদ্ধার করেন। বর্তমানে সে হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। বিষয়টি নিয়ে হোসনেয়ারা বকুলে মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম