1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় বেগম খালেদা জিয়ার ২ বছর কারাবন্দি উপলক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

গাইবান্ধায় বেগম খালেদা জিয়ার ২ বছর কারাবন্দি উপলক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৬ বার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা :
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ২ বছর কারাবন্দি উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আজ দুপরের গাইবান্ধা জেলা বিএনপির উদ্যোগে শহরের পৌর পার্ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে দলীয় কার্যালয়ের সামনে এসে সমবেত হয় । পরে দলীয় কার্যালয়ের সামনেই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত বিক্ষোভ সমাবেশে গাইবান্ধা জেলা বিএনপির সাধারন সম্পাদক মাহমুদুন্নবী টিটুলের সভাপত্বি প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আহাদ আহমেদ।অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সভাপতি শহিদুজ্জামান শহিদ,এ্যাড, মিজানুর রহমান মিজান, আব্দুর রাজ্জাক ভুট্টু, জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার জাকারিয়া আলম জিম, সাধারন সম্পাদক তারেকুজ্জামান তারেক ও প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মি আহাদ আহমেদ বলেন, অনিবাচিত বর্তমান আওয়ামীলীগ সরকার সাধারন জনগনের ভোট চুরি, গম চুরি থেকে শুরু করে বাংলাদেশটা লুটপাটের কারখানা তৈরী করছেন। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়ে যায়। আর সামন্য ২ কোটি টাকার মিথ্যা মামলায় সাবেক পরপরের তিন বারের সফল প্রধান মন্ত্রী বেগম খালেদাকে অন্যায় ভাবে এই জুলুমবাজ সরকার ২ বছর হলে অবৈধভাবে জেল খানায় বন্দি করে রখেছেন। বেগম জিয়ার নামে যে ২ কোটি আত্নসাৎ করার মামলা দেওয়া হয়েছে ২০১৬ সালেই ব্যাংকে তা প্রায় সাড়ে ৫ কোটি টাকা দাড়িয়ে। এই আওয়ামী লীগ দু:শাসনের সরকার নীল নকশা করে বেগম জিয়াকে বন্দি রেখে সাধারন জনগনের ক্ষমতাকে হরণ করছেন। আইয়ুব খান ক্ষমতায় আসার চার দিন পর শেখ মজিবর রহমানও একটি মিথ্যা মামলা গ্রেফতার হয়েছে ছিলেন । আজ তারই মেয়ে শেখ হাসিনাকে ভোট ছাড়া নিবাচন করে প্রধান মন্ত্রী হয়ে বেগম জিয়াকে অন্যায় ভাবে বন্দি করে রেখেছেন। মি আহমেদ আরো বলেন, গত ১ ফেব্রুয়ারী ঢাকা দুই সিটি নির্বাচনে সরকার কী ভাবে ডিজিটাল কায়দায় সাধরন জনকে ধোকা দিয়ে ভোট চুরি করছে । তা জনগন বুজতে পেরেছেন। একদিন এই ক্ষমতা থেকে সরে গেলে আওয়ামীলীগ নামক যে দল তার নাম নেওয়ার মানুষ খুঁজে পাওয়া যাবে না।
তাই এখনও সময় আছে বেগম জিয়া মুক্তি দিয়ে সাধারন জন গনের মোলিক অধিকার ফিরে দেওয়ার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম