1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুরের টঙ্গীতে পার্লার কর্মীকে গণধর্ষন আটক ৪ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

গাজীপুরের টঙ্গীতে পার্লার কর্মীকে গণধর্ষন আটক ৪

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৭৬ বার

এফ এ নয়ন:
গাজীপুরের টঙ্গীর হকের মোড় নামক স্থানে লিটন টাটা ফ্যাক্টরি সামনে একজন পার্লার কর্মী গণধর্ষণের শিকার হয়েছেন।শুক্রবার রাত ১১টার দিকে পার্লার কর্মী তার ছোটভাইকে নিয়ে পার্লার মালিকের বাসা থেকে অটোরিক্সা যোগে ফেরার সময় হকের মোড় নামক স্থানে ট্রাকের কয়েকজন হেলপার/ড্রাইভার অটোর গতী রোধ করে অটোর ড্রাইভার ও ধর্ষীতার ছোটভাইকে গাছের সাথে বেঁধে ধর্ষীতাকে একটি ট্রাকের উপর নিয়ে গিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।রাস্থাটি নিস্তব্ধ ও অন্ধকার হওয়ায় এসময় কেউ এগিয়ে আসেনি। অটো ড্রাইভার কৌশলে বাঁধান খুলে টঙ্গী পূর্ব থানায় এসে অবহিত করলে টঙ্গী পূর্ব থানার ওসি(ভারপ্রাপ্ত কর্মকর্তা) জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে ধর্ষীতাকে উদ্ধার করে। পার্লার কর্মীকে উদ্ধারের পর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
ধর্ষীতা জানায়,শুক্রবার রাত ১১ টার দিকে পার্লার মালিকের বাসা থেকে পেরার পথে কয়েকজন যুবক গাড়ীরগতি রোধ করে জোড়পূর্বক একটি ট্রাকের উপর নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।
টঙ্গী পূর্ব থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান,খবর পেয়ে আমরা ধর্ষীতাকে উদ্ধার করি।ঘটনায় চার জনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা হয়েছে , আসামি চারজনই গ্রেফতার করা হয়েছে। আসামিরা হল নয়ন (২২), শাহাবুদ্দিন(২০), তোফাজ্জল হোসেন (১৯),ও বাবু মন্ডল(১৮)।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম