1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুরের টঙ্গীতে পার্লার কর্মীকে গণধর্ষন আটক ৪ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

গাজীপুরের টঙ্গীতে পার্লার কর্মীকে গণধর্ষন আটক ৪

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৪৪ বার

এফ এ নয়ন:
গাজীপুরের টঙ্গীর হকের মোড় নামক স্থানে লিটন টাটা ফ্যাক্টরি সামনে একজন পার্লার কর্মী গণধর্ষণের শিকার হয়েছেন।শুক্রবার রাত ১১টার দিকে পার্লার কর্মী তার ছোটভাইকে নিয়ে পার্লার মালিকের বাসা থেকে অটোরিক্সা যোগে ফেরার সময় হকের মোড় নামক স্থানে ট্রাকের কয়েকজন হেলপার/ড্রাইভার অটোর গতী রোধ করে অটোর ড্রাইভার ও ধর্ষীতার ছোটভাইকে গাছের সাথে বেঁধে ধর্ষীতাকে একটি ট্রাকের উপর নিয়ে গিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।রাস্থাটি নিস্তব্ধ ও অন্ধকার হওয়ায় এসময় কেউ এগিয়ে আসেনি। অটো ড্রাইভার কৌশলে বাঁধান খুলে টঙ্গী পূর্ব থানায় এসে অবহিত করলে টঙ্গী পূর্ব থানার ওসি(ভারপ্রাপ্ত কর্মকর্তা) জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে ধর্ষীতাকে উদ্ধার করে। পার্লার কর্মীকে উদ্ধারের পর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
ধর্ষীতা জানায়,শুক্রবার রাত ১১ টার দিকে পার্লার মালিকের বাসা থেকে পেরার পথে কয়েকজন যুবক গাড়ীরগতি রোধ করে জোড়পূর্বক একটি ট্রাকের উপর নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।
টঙ্গী পূর্ব থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান,খবর পেয়ে আমরা ধর্ষীতাকে উদ্ধার করি।ঘটনায় চার জনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা হয়েছে , আসামি চারজনই গ্রেফতার করা হয়েছে। আসামিরা হল নয়ন (২২), শাহাবুদ্দিন(২০), তোফাজ্জল হোসেন (১৯),ও বাবু মন্ডল(১৮)।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম