1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
গাজীপুরে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ : মোজাম্মেল হক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

গাজীপুরে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ : মোজাম্মেল হক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫২ বার

শ্যামল বাংলার বিশেষ প্রতিবেদক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদারের বিশেষ সাক্ষাৎকার :
গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক ” শ্যামল বাংলাকে ” বলেছেন, মানুষের কাছে বর্তমান সরকারের উন্নয়ন কর্মসূচি পৌঁছে দেওয়া, মুক্তিযুদ্ধের চেতনা এবং মূল্যবোধে নতুন প্রজন্মকে গড়ে তোলাই আমাদের অন্যতম চ্যালেঞ্জ। গাজীপুরে বর্তমানে বিভিন্ন উন্নয়ন প্রকল্প চলমান। আবার অনেক উন্নয়ন প্রকল্পের টেন্ডার দেওয়া হয়েছে। কিছু কাজ চলমান আবার কিছু কাজ শুরু হওয়ার পথে।

কাজগুলো শেষ হলে গাজীপুরের বর্তমানে চলাচলের যে সংকট সেটা দূরীভূত হবে। তিনি বলেন, প্রায় দুই হাজার কোটি টাকা ব্যয়ে একটি প্রকল্পের কাজ আগামী জুলাই থেকে আরম্ভ হবে। প্রকল্পটি বাস্তবায়িত হলে জেলার রাস্তা-ঘাট মানসম্পন্ন হবে।

ইতিমধ্যে বিআরটি প্রকল্প, বঙ্গবন্ধু হাইটেক পার্ক, বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয় নির্মাণ কাজ শুরু হয়েছে। কালিয়াকৈর থেকে টঙ্গী পর্যন্ত চলমান ডাবল রেললাইনের নির্মাণ কার্যক্রমের জয়দেবপুর থেকে টঙ্গী অংশের কাজ শুরু হয়েছে। পরের ধাপে জয়দেবপুর থেকে কালিয়াকৈর পর্যন্ত ডাবল লাইন নির্মাণ কাজ শুরু হবে। গাজীপুরে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা আওয়ামী লীগ কমিটি দুর্নীতিমুক্তদের নিয়ে গড়ে তোলা হবে। দলে কোনো সাংগঠনিক বিরোধ নেই। মুজিববর্ষে সারা বছরব্যাপী জেলার বিভিন্ন স্থানে কর্মসূচি পালিত হবে। বিরোধী দলের রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি রাজনৈতিকভাবে মাঠে নেই। আওয়ামী লীগ দীর্ঘদিন বিরোধী দলে ছিল। অথচ ক্ষমতার বাইরে থেকেও টানা ২১ বছর আমরা রাজনীতির মাঠে ছিলাম। কখনো নিষ্ক্রিয় থাকিনি
গাজীপুর জেলায় রাজনৈতিক কর্মতৎপরতা লক্ষ্য করা যাচ্ছে না। এটা হতাশাব্যঞ্জক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম