1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে ফ্রি চিকিৎসা সেবা দেবে “শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশন” - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

চৌদ্দগ্রামে ফ্রি চিকিৎসা সেবা দেবে “শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশন”

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ১০৪ বার

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কী মানুষ পেতে পারে না? অমর এই বাণীর সাথে একাত্ত্বতা পোষণ করে চৌদ্দগ্রামের অন্যতম মানবিক সংগঠন “শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশন” এর উদ্যোগে এবং সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোসা. সোহানা সোলতানা শিউলির সার্বিক তত্ত্বাবধায়ন ও সহযোগিতায় আগামীকাল শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়স্থ “ছাতিয়ানী আদর্শ উচ্চ বিদ্যালয়” মিলনায়তনে দিনব্যাপী এক ফ্রি চিকিৎসা সেবা ও মেডিসিন বিতরণ এর আয়োজন করা হয়েছে।

দিনব্যাপী এ চিকিৎসা সেবায় রোগি দেখবেন: মেডিসিন ও শিশু রোগে অভিজ্ঞ ডা. মো. আহসান উদ্দিন ভূঁইয়া, প্রসূতি ও গাইনী রোগে অভিজ্ঞ ডা. ফারজানা ইয়াছমিন, মেডিকেল প্র্যাকটিশনার, মেডিসিন, মা ও শিশু রোগে অভিজ্ঞ ডা. দ্বীন মোহাম্মদ মজুমদার, মেডিকেল প্র্যাকটিশনার, মেডিসিন, মা ও শিশু রোগে অভিজ্ঞ ডা. মনোরঞ্জণ দাস এবং মেডিকেল প্র্যাকটিশনার, মেডিসিন, মা ও শিশু রোগে অভিজ্ঞ ডা. মো. সামছু উদ্দিন মজুমদার।

এতে এলাকার সকল রোগি সহ চিকিৎসা নিতে আগ্রহী সকলকে “শিউলি আলম ডোনেশন ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ফ্রি চিকিৎসা সেবা গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে । আসুন, মানবতার কল্যাণে আমরা সকলে যার যার অবস্থান থেকে এগিয়ে আসি। জয় হোক মানবতার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম