1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জামালপুরে ট্রেনের কেবিনে নারীর সাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগ কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাঁশখালীতে মধ্যরাতের অগ্নিকান্ডে পুড়ল ২ দোকান ষড়যন্ত্র করছে বিএনপি ক্ষমতায় আসতে চায় : আসাদুজ্জামান খান কামাল। সমমনা পরিষদ বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

জামালপুরে ট্রেনের কেবিনে নারীর সাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগ কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৮ বার

রাসেল আহমেদ :
জামালপুরে চলন্ত তিস্তা ট্রেনের কেবিনে এক নারীর সাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগে কলেজের অধ্যক্ষ আব্দুস সালামকে (৫০) আটক করেছে রেলওয়ে পুলিশ।

আটককৃত আব্দুস সালাম জেজেকেএম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ। তিনি জামালপুর শহরের বেলটিয়ার সিরাজুল হকের ছেলে।

জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত জানান, তিস্তা ট্রেনটি জামালপুর থেকে ছাড়ার কিছুক্ষণ পর ট্রেনের যাত্রীরা কর্তব্যরত পুলিশের কাছে অভিযোগ করেন, একটি কেবিনে অসামাজিক কার্যকলাপ চলছে। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে কেবিনের দরজায় কড়া নাড়া হলে দরজা খোলেন অধ্যক্ষ। ৩ সিটের কেবিনে সেই নারীসহ তারা দুজনই ছিলেন। দরজা খোলার পর পুলিশকে দেখে অধ্যক্ষের হাতে থাকা একটি কনডম তিনি মুখে পুরে নেন। এরপর তল্লাশি করা হলে পকেট থেকে একটি কনডম পাওয়া যায়।

এরপর রেল পুলিশ তাদের আটক করে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়। পরে আটককৃতদের ফিরতি তিস্তা এক্সপ্রেস ট্রেনে এনে জামালপুর জিআরপি থানায় আনা হয়। এ বিষয়ে রেলের আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি তাপস চন্দ্র পণ্ডিত।

তবে অধ্যক্ষ আব্দুস সালাম দাবি করেন, ঘটনাটি পুরোটাই সাজানো। তাকে ফাঁসানোর জন্য পূর্বপরিকল্পিতভাবে একটি পক্ষ এই চক্রান্ত

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম