1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জামালপুরে ট্রেনের কেবিনে নারীর সাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগ কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

জামালপুরে ট্রেনের কেবিনে নারীর সাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগ কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫৩ বার

রাসেল আহমেদ :
জামালপুরে চলন্ত তিস্তা ট্রেনের কেবিনে এক নারীর সাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগে কলেজের অধ্যক্ষ আব্দুস সালামকে (৫০) আটক করেছে রেলওয়ে পুলিশ।

আটককৃত আব্দুস সালাম জেজেকেএম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ। তিনি জামালপুর শহরের বেলটিয়ার সিরাজুল হকের ছেলে।

জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত জানান, তিস্তা ট্রেনটি জামালপুর থেকে ছাড়ার কিছুক্ষণ পর ট্রেনের যাত্রীরা কর্তব্যরত পুলিশের কাছে অভিযোগ করেন, একটি কেবিনে অসামাজিক কার্যকলাপ চলছে। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে কেবিনের দরজায় কড়া নাড়া হলে দরজা খোলেন অধ্যক্ষ। ৩ সিটের কেবিনে সেই নারীসহ তারা দুজনই ছিলেন। দরজা খোলার পর পুলিশকে দেখে অধ্যক্ষের হাতে থাকা একটি কনডম তিনি মুখে পুরে নেন। এরপর তল্লাশি করা হলে পকেট থেকে একটি কনডম পাওয়া যায়।

এরপর রেল পুলিশ তাদের আটক করে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়। পরে আটককৃতদের ফিরতি তিস্তা এক্সপ্রেস ট্রেনে এনে জামালপুর জিআরপি থানায় আনা হয়। এ বিষয়ে রেলের আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি তাপস চন্দ্র পণ্ডিত।

তবে অধ্যক্ষ আব্দুস সালাম দাবি করেন, ঘটনাটি পুরোটাই সাজানো। তাকে ফাঁসানোর জন্য পূর্বপরিকল্পিতভাবে একটি পক্ষ এই চক্রান্ত

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম