1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জামালপুরে ট্রেনের কেবিনে নারীর সাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগ কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর মহানগরীর ধীরাশ্রম এলাকায় ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ রপ্তানি যোগ্য ইনসুলেটর তৈরি করতে যাচ্ছেন নিটল নিলয় গ্রুপ লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা । ঠাকুরগাঁওয়ে জাতীয় শোকদিবস উপলক্ষে শিশু একাডেমীর বিভিন্ন কর্মসূচী । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৭৫০ টাকার পটাশ সার কিনতে হচ্ছে ১৮০০ টাকায় । আবেগ দিয়ে নয়, বুদ্ধি ও বিচক্ষণতা দিয়ে এগোতে হবে নারীদের: বুলবুলি নির্বাচনী প্রতিহিংসার জেরে সাতকানিয়ায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বাড়িতে গুলিবর্ষণ গাজীপুর টঙ্গীতে এমফিটামিন জাতীয় ইয়াবা ট্যাবলেট সহ আটক ৩। মীরসরাইয়ে ৯টি হোটেল ও ৩ বেকারীকে জরিমানা

জামালপুরে ট্রেনের কেবিনে নারীর সাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগ কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৮ বার

রাসেল আহমেদ :
জামালপুরে চলন্ত তিস্তা ট্রেনের কেবিনে এক নারীর সাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগে কলেজের অধ্যক্ষ আব্দুস সালামকে (৫০) আটক করেছে রেলওয়ে পুলিশ।

আটককৃত আব্দুস সালাম জেজেকেএম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ। তিনি জামালপুর শহরের বেলটিয়ার সিরাজুল হকের ছেলে।

জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত জানান, তিস্তা ট্রেনটি জামালপুর থেকে ছাড়ার কিছুক্ষণ পর ট্রেনের যাত্রীরা কর্তব্যরত পুলিশের কাছে অভিযোগ করেন, একটি কেবিনে অসামাজিক কার্যকলাপ চলছে। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে কেবিনের দরজায় কড়া নাড়া হলে দরজা খোলেন অধ্যক্ষ। ৩ সিটের কেবিনে সেই নারীসহ তারা দুজনই ছিলেন। দরজা খোলার পর পুলিশকে দেখে অধ্যক্ষের হাতে থাকা একটি কনডম তিনি মুখে পুরে নেন। এরপর তল্লাশি করা হলে পকেট থেকে একটি কনডম পাওয়া যায়।

এরপর রেল পুলিশ তাদের আটক করে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়। পরে আটককৃতদের ফিরতি তিস্তা এক্সপ্রেস ট্রেনে এনে জামালপুর জিআরপি থানায় আনা হয়। এ বিষয়ে রেলের আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি তাপস চন্দ্র পণ্ডিত।

তবে অধ্যক্ষ আব্দুস সালাম দাবি করেন, ঘটনাটি পুরোটাই সাজানো। তাকে ফাঁসানোর জন্য পূর্বপরিকল্পিতভাবে একটি পক্ষ এই চক্রান্ত

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম