1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডিএসসিসি ২৬ নম্বর ওয়ার্ডবাসীকে কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিকের কৃতজ্ঞতা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গাজীপুর মহানগরীর ধীরাশ্রম এলাকায় ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ রপ্তানি যোগ্য ইনসুলেটর তৈরি করতে যাচ্ছেন নিটল নিলয় গ্রুপ লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা । ঠাকুরগাঁওয়ে জাতীয় শোকদিবস উপলক্ষে শিশু একাডেমীর বিভিন্ন কর্মসূচী । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ৭৫০ টাকার পটাশ সার কিনতে হচ্ছে ১৮০০ টাকায় । আবেগ দিয়ে নয়, বুদ্ধি ও বিচক্ষণতা দিয়ে এগোতে হবে নারীদের: বুলবুলি নির্বাচনী প্রতিহিংসার জেরে সাতকানিয়ায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বাড়িতে গুলিবর্ষণ গাজীপুর টঙ্গীতে এমফিটামিন জাতীয় ইয়াবা ট্যাবলেট সহ আটক ৩। মীরসরাইয়ে ৯টি হোটেল ও ৩ বেকারীকে জরিমানা

ডিএসসিসি ২৬ নম্বর ওয়ার্ডবাসীকে কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিকের কৃতজ্ঞতা

দুই সিটিতেই আওয়ামী লীগের জয়জয়কার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৩ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপস ও আতিকুল ইসলাম আতিক বিপুল ভোটে বিজয়ী হয়েছেন । গতকাল ১ ফেব্রুয়ারি শনিবার গভীর রাতে তাদেরকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করা হয় ।
এদিকে সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের জয়জয়কার হয়েছে । গতকাল রাত ১২ঃ৪০ মিনিটে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে ঢাকা দক্ষিণ সিটির মেয়র হিসেবে শেখ ফজলে নুর তাপসকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করার সাথেসাথে কাউন্সিলর পদে বিজয়ী প্রার্থীদের ও ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের রিটার্নিং অফিসার আবদুল বাতেন। তাপস ১ লাখ ৮৮ হাজার ৮৩ ভোটের ব্যবধানে বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনকে পরাজিত করেন।

★ ঢাকা দক্ষিণ সিটি ( ডিএসসিসিতে)কাউন্সিলর পদে ও জয়জয়কার আওয়ামী লীগ★
আওয়ামী লীগ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে দেখা গেছে কাউন্সিলর পদে জয়জয়কার। এছাড়াও বেশ কয়েকটি ওয়ার্ডে আওয়ামী লীগ বিদ্রোহী ও বিএনপি এবং ইসলামি আন্দোলন বাংলাদেশ, জাতীয়পাটি, বিজেপিসহ একজন করে প্রার্থী বিজয়ী হয়েছেন । তারিসাথে( স্বতন্ত্র ) প্রার্থী হিসেবে ( পাঁচ ) জন বিজয়ী ।

ঢাকা দক্ষিণ সিটিতে মোট ৭৫ টি ওয়ার্ড । এর মধ্যে সংখ্যা গরিষ্ঠ বেশি ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। গতকাল সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল ৮ঃ ২০ মিনিটে রাজধানী ধানমন্ডি ( ঢাকা সিটি কলেজ সেন্টার ) কেন্দ্রে ভোট দেন । ভোট দিয়ে বের হয়ে তিনি প্রধানমন্ত্রী বলেন আমি আমাদের ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এর মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপসকে ভোট দিয়েছি । তাঁহার জন্য সকলের নিকট দোয়া প্রার্থী। এদিকে ডিএসসিসির ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি পলাশীতে সকাল ৮ঃ ৩০ মিনিটে তাঁহার ভোট প্রদান করেন ।

ডিএসসিসি ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিল ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক বলেন “ইলেকট্রনিকস ভোটিং মেশিনে ” এই প্রথম আমি ভোট দিলাম । গত ১৮ দিন আমি ও আমার দলের সর্বস্তরের নেতাকর্মীরা এবং এলাকার সাধারণ জনগণসহ যে গণসংযোগ করেছিলাম এতে আমার ২৬ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনগণ আমাকে অত্যন্ত স্বতঃস্ফূর্ত ভাবে আবারও দ্বিতীয় বারের মতো কাউন্সিলর পদে বিজয়ী করেছেন এবং সাদরে তারা আমাকে গ্রহণ করেছে । আমি মানিক আমার পক্ষ থেকে ও আমার দলের পক্ষে ২৬ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনগণসহ আমার সকল নেতাকর্মীদেরকে কৃতজ্ঞতা জানাই আমাকে ও নৌকা মার্কা প্রতীক মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপসকে ২৬ নম্বর ওয়ার্ডবাসী ভোট দিয়ে জয়যুক্ত করেছেন । মানিক বলেন আমি নির্বাচনের আগে আমার ২৬ নম্বর ওয়ার্ডের উন্নয়ন মুলক কাজকর্ম নিয়ে যে রূপরেখা দিয়েছিলাম সেই উন্নয়নের পক্ষে তাদের ধারাবাহিকতা ধরে রাখতে আমাকে বিপুল ভোটের ব্যবধানে জয়যুক্ত করেছেন । আমি আমার ওয়ার্ডের সেই উন্নয়নের ধারাবাহিকতা কার্যক্রম পুনরায় যথাযথ ভাবে বাস্তবায়ন করে এই ওয়ার্ডকে একটি আধুনিক রুপ মডেল আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আমি বদ্ধপরিকর ।

মানিক বলেন ” নির্বাচনে- হার- জিত থাকবে,। এটি অবশ্যই প্রতিযোগিতামুলক। আমার ওয়ার্ডে খুবই শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ হয়েছে এতে কোনো ধরনের অপৃতিকর ঘটনা ঘটেনি। আমার ওয়ার্ডের জনগণ তাদের সেবক হিসেবে আমাকে বিজয়ী করেছেন উন্নত ওয়ার্ড গড়ার পক্ষে রায় দিয়েছেন আবারও তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানাচ্ছি । এখন আমি সবাইকে সঙ্গে নিয়ে সুস্থ সচল আধুনিক ২৬ নম্বর ওয়ার্ড গড়ে তুলব। বিগত দিনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে দলমত নির্বিশেষে সকলের সঙ্গে শেয়ার করে কাজ চালিয়ে যাবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম