1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তাবিথ-ইশরাক ভোট নিয়ে প্রতিক্রিয়া জানাবেন কাল বুধবার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

তাবিথ-ইশরাক ভোট নিয়ে প্রতিক্রিয়া জানাবেন কাল বুধবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৪২ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
ঢাকার দুই সিটি নির্বাচন নিয়ে নিজেদের আনুষ্ঠানিক প্রতিক্রিয়া ব্যক্ত করবেন বিএনপির দুই মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল ও প্রকৌশলী ইশরাক হোসেন।

বুধবার নির্বাচনপরবর্তী প্রতিক্রিয়া জানাতে যৌথ সংবাদ সম্মেলন ডেকেছেন তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন তাবিথ আউয়ালের মিডিয়া সমন্বয়কারী মাহমুদ হাসান। তিনি জানান, তাবিথ আউয়াল ও ইশরাক হোসেনের নির্বাচনপরবর্তী যৌথ সংবাদ সম্মেলন ৫ ফেব্রুয়ারি বেলা ১১টায়। গুলশানের ইমানুয়েল ব্যাংকুয়েট হলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটিতে ভোটগ্রহণ হয়। ঢাকা উত্তরে তাবিথ আউয়াল হেরে গেছেন আওয়ামী লীগের আতিকুলের কাছে। আর দক্ষিণে ব্যারিস্টার ফজলে নূর তাপসের কাছে হেরে গেছেন বিএনপির ইশরাক। পরাজিত দুই মেয়রপ্রার্থীই ফল বর্জন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম