1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রেমে সাড়া না দেয়ায় বাড়িতে আগুন, দুই ঘর পুড়ে ছাই - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রেমে সাড়া না দেয়ায় বাড়িতে আগুন, দুই ঘর পুড়ে ছাই

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৭ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ:
কিশোরগঞ্জের কটিয়াদীতে দরিদ্র মহর উদ্দিন উরুফে পাতু মিয়ার গোয়ালঘর ও রান্না ঘরে আগুন দিয়ে গরু ছাগল পুড়িয়ে দেয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গরু ছাগল রক্ষা পেলেও ঘর দুটি পুড়ে ছাই হয়ে যায়।

এলাকার কতিপয় দুস্কৃতিকারী মেয়ের সাথে প্রেমে ব্যর্থ হয়ে এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছেন গৃহকর্তী মমতা বেগম। উপজেলার জালালপুর ইউনিয়নের উত্তর জালালপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

মমতা বেগমের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার গভীর রাতে বাড়ির ভিতর কিছু লোকের পায়ের শব্দ শুনে ঘুম ভেঙে যায়। কে কে বলে চিৎকার দিয়ে ঘর থেকে বের হতেই দেখেন তিনটি লোক বাড়ির দক্ষিণ দিকের রাস্তা দিয়ে দ্রুত সামনের দিকে হেঁটে যাচ্ছে।

অল্প কিছুক্ষণ পর আধোঘুমে চোখ বন্ধ হলে হঠাৎ আগুনের ঝলকালি চোখে লাগে। চেয়ে দেখেন গোয়াল ঘরে আগুন জ্বলছে। চাদর মোড়ানো তিনটি লোক দ্রুত দক্ষিণ দিকের রাস্তা দিয়ে পালিয়ে যাচ্ছে।

মমতা বেগমের ডাক চিৎকারে তার স্বামী মহর উদ্দিন উরুফে পাতু মিয়া ঘুম থেকে জেগে গোয়াল ঘর থেকে তার গরু ছাগল গুলি বের করে আনেন। এর মধ্যেই তার গোয়াল ঘর ও রান্নাঘরটি পুড়ে ছাই হয়ে যায়।

দরিদ্র পাতু মিয়ার নিজের জমি নেই। পরের জমিতে কাজ করেন। তার স্ত্রীও পরের বাড়িতে কাজ করেন। গরুটিও অন্য জনের। বড় করার শর্তে লালন পালন করেন।

বিভিন্ন সমিতি থেকে ঋণ নিয়ে ছাগল ৩টি কিনেছেন। এভাবেই অতিকষ্টে ছেলে মেয়েদের লেখাপড়া ও সংসার চালিয়ে আসছেন।

গৃহকর্ত্রী মমতা বেগম বলেন, বড় মেয়ে গাজীপুরে একটি স্কুলে শিক্ষকতা করেন। দুই মেয়ে এক ছেলে বাড়িতে থাকে। দ্বিতীয় মেয়েকে এলাকার কিছু ছেলে বিরক্ত করতো। কয়েকদিন যাবত সে বাড়িতে নেই। এ ক্ষোভ থেকে প্রতিশোধ নিতে এ ঘটনা ঘটাতে পারে।

স্থানীয় ইউপি মেম্বার শাজাহান মিয়া বলেন, পাতু মিয়া অন্যের জমি চাষ করে খেটে খাওয়া এবং খুবই নিরীহ প্রকৃতির লোক। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছি।

কটিয়াদী মডেল থানার ওসি এম,এ জলিল বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম