1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বসত ঘরের সামনে - চলাচলের রাস্তার মাটিকেটে গভীর গর্ত, ঠিকাদারের বিরুদ্ধে অভিযোগ দরিদ্র মুক্তিযোদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

বসত ঘরের সামনে – চলাচলের রাস্তার মাটিকেটে গভীর গর্ত, ঠিকাদারের বিরুদ্ধে অভিযোগ দরিদ্র মুক্তিযোদ্ধার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৩৭ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ
বাগেরহাটে পানি উন্নয়ন বোর্ডের ভেড়িবঁাধ নির্মানের জন্য দরিদ্র মুক্তিযোদ্ধা সরদার শাজাহানের বসত ঘরের সামনে গভীর গর্তকরে মাটি নেয়ার অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে। ঘরের সামনেই এমন গভীর গর্তের ফলে ঝঁুকিতে রয়েছে ওই অসহায় এই মুক্তিযোদ্ধর বসত ঘরটি। এমনকি চলচলের রাস্তাও মাটি কেটে নিয়ে গর্ত তৈরি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার গোবারদিয়া এলাকায় মুক্তিযোদ্ধার বসত ঘরের সমনে এ্যঙ্েেভেটর দিয়ে এভাবেই গভীর গর্ত করা হয়েছে।
দরিদ্র মুক্তিযোদ্ধা সরদার শাজাহান বলেন, তিনি গোবরদিয়ো মৌজার পুটিখালী নদীর পাশে বহুকষ্টে ৭ শতক কৃষি জমি ক্রয় করেন। পরে জেলা প্রশাসন থেকে ৫ শতক জমি ডিসিআরের মাধ্যমে এবং পানি উন্নয়ন বোর্ড থেকে ২২শতক জমি ইজারা নেন। এখানে তিনি ঘর তৈরি করে বসবাস করে আসছেন। মঙ্গলবার দুপুরে পানি উন্নয়ন বোর্ডের ভেড়িবঁাধ নির্মানের জন্য তার ইজারা নেয়া জমি থেকে মাটি নেয়া শুরু করে ঠিাকাদার। এসময় তিনি তার চলাচলের রাস্তাটি অক্ষত রাখার অনুরোধ করেন। এনিয়ে এ্যঙ্েেভেটর চালক ও ঠিকাদারের লোকজনের সাথে তার কথা কাটাকাটি হয়। এঘনায় পর তার উপর ক্ষিপ্ত হয়ে ঘরের সামনেই গভীর গর্ত তৈরি করেন।
ঠিাকাদারী প্রতিষ্ঠান মেসার্স সাঈদ ইন্টারপ্রাইজের আফতাব সাঈদ খান মুঠোফোনে বলেন, ওখানে ওই মুক্তিযোদ্ধার কোন জমি নেই। পানি উন্নয়ন বোর্ডের ভেড়িবঁাধ নির্মানের জন্যই মাটি নেয়া হয়েছে। এভাবে গভীর গর্তকরে মাটি কেটে নিয়ে দরিদ্র মুক্তিযোদ্ধার বসত ঘরটি ভঙ্গনের হুমকির মধ্যে ফেলা ও চলচলের রাস্তারও মাটি কেটে নিয়ে গর্ত তৈরি করা সঠিক হয়েছে কিনা ? জানতে চাইলে ঠিকাদার কোন উত্তর দেননি।
বাগেরহাট পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী নাহিদ-উজ-জামান খান বলেন, সাংবাদিকদের মাধ্যমে তিনি ঘটনাটি জেনেছেন। ঘটনাটি সত্য হয়ে থাকলে ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম