1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে ইউপি সদস্যের বিরুদ্ধে সন্ত্রাসী হামলা ও মোটর সাইকেল ভাংচুরের অভিযোগে মামলা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৈয়দপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ বদলে গেছে লালমনিরহাটের তিন বিঘা করিডোর ও দহগ্রাম-আঙ্গরপোতা ছিটমহল চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে ৩ দিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন চৌদ্দগ্রামে শুভ সংঘের উদ্যোগে অস্বচ্ছল নারীদের সেলাই প্রশিক্ষণের উদ্বোধন ধর্মীয় অনুশাসন মেনে চললে কেউ অপরাধ করতে পারে না নবীগঞ্জে ঠাকু অনুকূল চন্দ্রের জন্মোৎসবে এসপিআর কালী চরন মন্ডল Pilot video game in Kenya ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের ইন্তেকাল ! সুবর্ণজয়ন্তী রোভার মুটে কুবি রোভার স্কাউটদের অংশগ্রহণ ঠাকুরগাঁওয়ে ২৫০কোটি টাকা ঋণের বোঝা ও শতকোটি লোকসান নিয়ে দীর্ঘদিন চালু ছিল চিনিকল দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী

বাগেরহাটে ইউপি সদস্যের বিরুদ্ধে সন্ত্রাসী হামলা ও মোটর সাইকেল ভাংচুরের অভিযোগে মামলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০
  • ১১০ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ
বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা ও মটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। এ বিষয়ে বাগেরহাট সদর উপজেলার রড়বাশবাড়িয়া গ্রামের মৃত শামছুর রহমান হাওলাদারের ছেলে মোঃ সাইফুর রহমান হালাদার টোটো(৩৮) সদর উপজেলার ডেমা ইউনিয়নের ৯নং ইউপি সদস্য মোঃ রিপন হালাদার (৪২) কে প্রধান আসামী করে নয় জনের নামে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়.বুধবার রাত ৮টার দিকে বাগেরহাট শহর হতে বাড়ির উদ্দেশে রওয়ানা দেয় টোটো। সদর উপজেলার রড়বাশবাড়িয়া গ্রামের জাহাঙ্গীর শেখের মাছের ঘেরের পশ্চিম পাশে সরকারি পাকা রাস্তার পর্যন্ত পৌছালে ্পূর্ব থেকে ওত পেতে থাকা স্থানীয় ইউপি সদস্য মোঃ রিপন হালাদার (৪২) এর নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার পথরোধ করে রোহার রড,বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে বেআইনী ভাবে আমার উপর হামলা চালিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে ফোলা ও রক্তাক্ত জখম হয় এবং ডান হাত হাড় ভাঙ্গা জখম করে ধাক্কা মেরে নদীতে পেলে দেয় এবং আমার ব্যবহৃত ও পরিবারের একমাত্র আয়ের সম্বল আমার মটর সাইকেলটি ভাংচুর করে নদীতে ফেলে দেয়। স্থানীয়রা আমাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আমাকে হাসপাতালে ভর্তি করে।
এদিকে মোঃ সাইফুর রহমান হালাদার টোটোসহ স্থানীয়রা অভিযোগ করে বলেন,ইউপি সদস্য মোঃ রিপন হালাদারের নেতৃত্বে এলাকায়,চাদা,মাদক বিক্রি ও ১০২ নং রড়বাশবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টারে নিজের প্রভাব খাটিয়ে জুয়ার ব্যবসা করে।এর প্রতিবাদ করায় এলাকায় শিক্ষকসহ অনেকেই মেম্বর ও তার ভাইয়ের কাছে ইতিপূর্বে হামলাও মারপিটের স্বীকার হযেছেন।
নাম প্রকাশ না করা শর্তে স্থানীয় এক ব্যক্তি জানান,ইউপি সদস্য ও তার ভাই ১০২ নং রড়বাশবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টারে দপ্তরী মোঃ শাহিন হাওলাদার বিদ্যালয় থেকে অবৈধভাবে বাইরে বিদ্যুৎ সংযোগ দিয়েছে।ছাদের উপরে এন্টিনা বসিয়ে অবৈধ ভাবে ডিসের ব্যবসা করছে।রাতে বিদ্যালয়ের তিন তলায় চলে জুয়ার আসর। তাদের ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পায় না।কেউ এর প্রতিবাদ করলে তার উপর নেমে আসে নির্যাতন।
১০২ নং রড়বাশবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেন্টারের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) প্রভাষ কুমার মল্লিক বলেন,তাদের অপকর্মের বিষয় এলাকা বাসি জানলেও ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না।আমাদের প্রতিষ্ঠানে তাদের এই অপকর্মের বিষয় আমি প্রতিবাদ করায় স্থানীয় ইউপি সদস্য ও তার ভাই দ্বারা আমাকে নির্যাতন ও হামলার স্বীকার হতে হয়েছে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, হামলা ও মটর সাইকেল ভাংচুরের বিষয়ে মামলা দায়ের করা করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ভাঙ্গা মটর সাইকেল উদ্ধার করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে তিনি জানান।
বাগেরহাট কামিল মাদ্রসার শিক্ষা সফর সম্পন্ন
নইন আবু নাঈম বাগেরহাট ঃ
বাগেরহাট কামিল মাদ্রসার উদ্যেগে গত কাল সকালে মাদ্রাসা প্রাঙ্গন থেকে শিক্ষক,শিক্ষার্থী ও অভিবাবকদের সমন্বয়ে ভান্ডারিয়ার হরিনপালা রিভারভিউ ইকো পার্কে দিনভর কচা নদীর পাড় ঘেষে ঝাউগাছ বন,আম বাগান,কাশবন পরিদর্শন সহ পার্কে অবস্থিত প্যারা ট্রপার,হানি সুয়িং,সোয়ান,মেরি গোরাউন ও রাস্তায় চালিত ডিজিটাল স্প্রীটবোড এ ছড়ে নানান বিনোদনের মাধ্যমে শিক্ষা সফর সম্পন্ন করা হয়।উক্ত শিক্ষা সফরে বাগেরহাট কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাও: আবুল কালাম শেখ,উপধ্যক্ষ মাও: আমাজাদ হোসেন,সহকারী অধ্যাপক মাও: নুরুল ইসলাম,বাগেরহাট প্রেস ক্লাবের সাবেক সহসভাপতি মোল্লা আব্দুর রব,মাদ্রাসার প্রভাষক মাও: আলী হায়দার শরীফ,মো: নুরুজ জামান,মাও: মইনুদ্দিন,মোম্মদ আলী,মোহিত আলম,মিসেস সাবিয়া সারমিন,মিসেস তনুজা খাতুন,সহকারী শিক্ষক মাও: এমদাদুল হক,মিসেস জিনাত রেহানা,তরফদার রেজাউল ইসলাম,মাও: হাফিজুর রহমান,মাও: আব্দুল বারী,মাও: এনায়েত হোসেন,মাও:মো: শুকুর আলী,হাফেজ মো: মোবারক আলী,মো: রফিকুল ইসলাম প্রমুখ। এদিকে শিক্ষক ও অভিবাবক ও শিক্ষার্থীবৃন্দ প্রতি বছর এধরনের শিক্ষা সফরের ধারাবাহিকতা বজায় রাখার জন্য মাদ্রাসার অধ্যক্ষ মাও: আবুল কালাম শেখ এর প্রতি আহব্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম