1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করতে না পারায় আমরা লজ্জিত : নজরুল ইসলাম খান - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করতে না পারায় আমরা লজ্জিত : নজরুল ইসলাম খান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫৯ বার

শ্যামল বাংলার বিশেষ প্রতিনিধি মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার বিশেষ সাক্ষাৎকার নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য নজরুল ইসলাম খানের সাথ।

দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কার্যকর আন্দোলন গড়ে তুলতে না পারায় ‘লজ্জা’ প্রকাশ করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি শ্যামল বাংলাকে বলেন, খালেদা জিয়াকে মুক্ত করার জন্য যে ধরনের আন্দোলন গড়ে তোলা প্রয়োজন, সে ধরনের আন্দোলন গড়ে তুলতে পারিনি। এ কারণে আমরা লজ্জিত। তবে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সব ধরনের প্রচেষ্টাই চলছে।

আজ ১০ ফেব্রুয়ারি সোমবার শ্যামল বাংলা প্রতিবেদক মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদারের সাথে সাক্ষাৎকারে খালেদা জিয়ার মুক্তির দাবিতে তিনি এ মন্তব্য করেন। ২০-দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম বলেন, আইনি প্রক্রিয়ায় আমরা তার মুক্তির চেষ্টা করেছি।

প্রশাসন চাইলেই তার (খালেদা জিয়া) সুচিকিৎসার জন্য ব্যবস্থা করতে পারে। কিন্তু করছে না। আন্দোলনের বিভিন্ন প্রোগ্রামও হয়েছে। আগামী দিনে যে প্রক্রিয়ায়, যেভাবে বেগম খালেদা জিয়ার মুক্তি সম্ভব, ইনশাল্লাহ সেটাই হবে এবং ২০ দলীয় জোট সে প্রক্রিয়ায় সম্পৃক্ত থাকবে। যে কোনো প্রক্রিয়ায়, যে করেই হোক খালেদা জিয়াকে মুক্ত করা হবে। ২০-দলীয় জোট খালেদা জিয়ার মুক্তির দাবিতে এককভাবে কর্মসূচি দেবে। আমাদের অসংখ্য নেতা-কর্মী গুম, খুন হয়েছে, অনেক নেতা-কর্মী এলাকা ছাড়া হয়েছে, তবু দলত্যাগ করেনি, আন্দোলন থেকে সরে দাঁড়াননি। বিএনপি স্থায়ী কমিটির এ সদস্য বলেন, নির্বাচন ছাড়া গণতন্ত্র হয় না। এ দেশে এখন আর নির্বাচন নেই, গণতন্ত্র নেই। নির্বাচন আর এখন এদেশের মানুষের কাছে উৎসব নয়
নির্বাচন এখন আতংক। তাই গণতন্ত্রের জন্য, এ দেশের মানুষের মুক্তির জন্য খালেদা জিয়ার মুক্তি প্রয়োজন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান অলিদ তালুকদারকে আরও- বলেছেন , বর্তমান সরকার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আটকে রেখে হত্যার ষড়যন্ত্র করছে। তিনি অসুস্থ। তাকে হাসপাতালে চিকিৎসা না দিয়ে তিলে তিলে মারা হচ্ছে। আমি বলতে চাই জনগণ কিন্তু বসে থাকবে না। এর জবাব তারা দিবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম