1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পূজায় প্রাণবন্ত সাউদার্ন ইউনিভার্সিটির ক্যাম্পাস - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

পূজায় প্রাণবন্ত সাউদার্ন ইউনিভার্সিটির ক্যাম্পাস

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৪২ বার

অর্ক রায় সেতু :
বিভিন্ন অনুষধের শিক্ষার্থীদের উপস্তিতির মধ্যে দিয়ে সাউদার্ন ইউনিভার্সিটিতে গত ৩০ জানুয়ারি শেষ হয় সনাতন ধর্মাবলম্বীদের
বিদ্যার দেবী সরস্বতী পূজার জমজমাট আয়োজন। একই সাথে একাধিক ছাত্রছাত্রীদের সম্মিলিত প্রয়াসে সুন্দর ভাবে শেষ হয় পূজার শেষ কার্যবিধি।

এছাড়াও পূজা মন্ডপ পরিদর্শন করতে এসে জেনারেল ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান ড. সৌরভ শাখাওয়াত বলেন সব প্রতিকূলতার মধ্যে দিয়ে হলে ও আলোড়ন ছড়িয়ে ভাতৃত্বের মধ্য দিয়ে নিজেদের আবিষ্কার করতে। এমন আয়োজনকে লক্ষ রেখে সনাতন পরিষদের শিক্ষার্থীদের আরো বলেন সুদক্ষতার সাথে কাজ করে যেতে। এছাড়াও পূজার মূহুর্ত গুলো বিভিন্ন ছাত্রছাত্রীরা একে অন্যের সাথে ভাগাভাগি করে নিতে দেখা যায়।

অনুষ্ঠানের শেষে সাউদার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থী পিন্টু পাল গণমাধ্যমকর্মীদের জানান, জাতিগত ভেদাভেদ বিভেদ ভুলে সবাই একত্রিত ছিলো এবারের পূজায়, সুষ্ঠু সুন্দর পরিবেশের মধ্য দিয়ে এক জমকালো পরিবেশ সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম