1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে পূর্ণমিলনী উপলক্ষে রেজিস্ট্রেশন শুরু - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

মাগুরার শ্রীপুরে পূর্ণমিলনী উপলক্ষে রেজিস্ট্রেশন শুরু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫৩ বার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা প্রতিনিধিঃ মাগুরার শ্রীপুরে শত বছরের পুরাতন ঐতিহ্যবাহী নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি ২০০০ব্যাচের ২০ বছর পূর্তি ও পুনর্মিলনী উপলক্ষে প্রাথমিক রেজিস্ট্রেশন শুরু হয়েছে।
এসো মিলি বন্ধুত্বের টানে এই বিদ্যা প্রাঙ্গণে স্লোগানের মধ্য দিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থীদের উপস্থিতিতে বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মো: রফিকুল আলা ডেন্টু ও শিক্ষক ননী গোপাল ঘোষ রেজিস্ট্রেশনের কার্যক্রম উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন পূর্ণমিলনী অনুষ্ঠানের আহ্বায়ক ২০০০ ব্যাচের শিক্ষার্থী মোঃ রবিউল ইসলাম খান সদস্য সচিব মোঃ ফরিদ হোসেন যুগ্ন আহবায়ক মোঃ ডাবলু মোল্লা শেখ মিজান লবণ ও মির্জা জুয়েল। পূর্ণমিলনী অনুষ্ঠানের দিন ধার্য করা হয়েছে আগামী ঈদুল ফিতরের তৃতীয় দিন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম