1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে ছাত্রলীগের সংঘর্ষে ছাত্রশিবিরকে জড়িয়ে সংবাদের প্রতিবাদ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নোয়াখালীতে ছাত্রলীগের সংঘর্ষে ছাত্রশিবিরকে জড়িয়ে সংবাদের প্রতিবাদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ মার্চ, ২০২০
  • ১৮৭ বার

মাহবুবুর রহমান: নোয়াখালীর বেগমগঞ্জের আমান উল্যাহ্ পুর বাজারে শিবির ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় বিাকলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিবাদ জানিয়েছে সংঘঠনটির জেলা শাখা।

তারা প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, উপজেলার ১ নং আমানুল্লাপুর ইউনিয়নের আমানুল্লাপুর পলোয়ান বাজারে যে সংর্ঘষের ঘটনা তা ছিল রাজনৈতিক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এর পূর্বশত্রুতার জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে যারা আহত, গুলিবিদ্ধ ও নিহত হয় তাদের সাথে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কোন ধরণের পূর্ব শত্রুতা নেই। কারন আমরা সম অবস্থান ছাত্র রাজনীতিতে বিশ্বাসি।

অথচ এই ধরনের সংঘর্ষের ঘটনায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরকে জড়িয়ে বিভিন্ন গণমাধ্যম পত্রিকায় যে ধরনের মিথ্যা বানোয়াট সংবাদ প্রচারিত হয়েছে তাতে আামদের বিন্দুমাত্র সম্পর্ক নেই।

তারা জানান, বাংলাদেশের ছাত্রশিবির নোয়াখালী জেলা উত্তর এ ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

একইসাথে আমাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত এবং মিথ্যা বনোয়াট। এটা শুধুমাত্র বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরকে রাজনৈতিকভাবে ঘায়েল করতে এই ধরনের অপবাদ দেয়া হচ্ছে।

তারা প্রশাসন রাজনৈতিক ব্যক্তিবর্গ বিভিন্ন সামাজিক বিবর্তন প্রতি আবেদন করে বলেন ঘটনার সত্যতা নিশ্চিত করে অপরাধী যেই হোক তাকে যেন আইনের আওতায় আনা হয়। এবং নিরপরাধ মানুষ যেন এই ধরনের ঘটনায় জড়িত না হয় সে বিষয়ে দৃষ্টি দেওয়ার জন্য অনুরোধ রইল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম